মাস্টার্স পরীক্ষা শেষে ১৫ দিনের মধ্যে হল ছাড়তে হবে ইবি শিক্ষার্থীদের

  ইবি প্রতিনিধি ১৩ অক্টোবর ২০১৯, ২৩:০৩ | অনলাইন সংস্করণ

ইসলামী বিশ্ববিদ্যালয়

মাস্টার্স চূড়ান্ত পরীক্ষা শেষ হওয়ার ১৫ দিনের মধ্যে স্ব-স্ব হল ছাড়তে হবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবাসিক শিক্ষার্থীদের।

এ ছাড়া রাত ১২টার পর ছাত্র হল এবং পূর্বের নিয়ম অনুযায়ী ছাত্রী হলের প্রধান ফটক বন্ধ করা, প্রক্টরের নেতৃত্বে ছাত্র-উপদেষ্টা ও হল প্রভোস্টদের সমন্বয়ে হলসমূহ সার্বক্ষণিক তদারকি করতে মনিটরিং সেল গঠন করা হয়েছে।

হলের অভ্যন্তরে কোনো শিক্ষার্থী অন্য শিক্ষার্থীর দ্বারা নিগৃহীত হচ্ছে কিনা তার সার্বক্ষণিক তদারকি করবে মনিটরিং সেল। একই সঙ্গে যে কোনো সময় যে কোনো হল তল্লাশি করা হবে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের পর্যালোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে আটটি সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর সভাপতিত্বে প্রশাসন ভবনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রোববার রেজিস্ট্রার দফতরের পাঠানো এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সভায় গৃহীত অন্য সিদ্ধান্তগুলো হল- আবাসিক শিক্ষার্থীদের অবস্থান নিশ্চিত ও নির্দিষ্ট নীতিমালার আলোকে আবাসিকতা প্রদান, ১৯ অক্টোবরের মধ্যে প্রতিটি হলের আবাসিক শিক্ষার্থীদের নামের তালিকা প্রস্তুত করে প্রশাসন বরাবর প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে কর্তৃপক্ষকে।

সভায় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ছাত্র-উপদেষ্টা ও প্রক্টরের সাময়িক দ্বায়িত্বে থাকা প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্ণ, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. আকরাম হুসাইন মজুমদারসহ অন্য প্রভোস্টগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×