ছাত্রদলের মিছিলে কেবল ৫ জন!

  যুগান্তর রিপোর্ট ১৭ অক্টোবর ২০১৯, ১৬:২২:১৯ | অনলাইন সংস্করণ

রাবি ছাত্রদলের মিছিল। ছবি:সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে দীর্ঘদিন ধরে কর্মসূচি নেই জাতীয়তাবাদী ছাত্রদলের। ঝিমিয়ে পড়েছে সংগঠনের নেতাকর্মীরা। তাদের চাঙা রাখতে সম্প্রতি কর্মসূচি ঘোষণা করে রাবি ছাত্রদল।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ছাত্রদলের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার দাবিতে ‍বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল মিছিল করেছে রাবি ছাত্রদল। তবে এই কর্মসূচিতে সাড়া পাননি রাবি ছাত্রদল নেতাকর্মীরা। মিছিলে মাত্র পাঁচ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিছিল থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ নেতাদের নামে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে রাবি শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-আইন সম্পাদক আহসান হাবিব, ছাত্রনেতা ওবায়দুল্লাহ ও জাকির হোসেন উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত