চুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তি ৬ নভেম্বর

  অনলাইন ডেস্ক ২২ অক্টোবর ২০১৯, ২২:০৪ | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) লেভেল-১ কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত অনুষ্ঠিত হয়েছে।

ফলাফল চুয়েটের ওয়েবসাইট www.cuet.ac.bd এই ঠিকানায় পাওয়া যাবে।

এবারের ভর্তি পরীক্ষায় ১২টি বিভাগে ভর্তির জন্য নিয়মিত ৮৯০ আসনের (১১টি উপজাতি কোটাসহ সর্বমোট ৯০১ আসন) বিপরীতে প্রাথমিকভাবে বাছাইকৃত ১০ হাজার ৯৭২ জন প্রার্থীর মধ্য থেকে মোট ৮ হাজার ৪৮১ জন চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণ করেন। এর মধ্যে মেধা তালিকায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে প্রথম পর্যায়ে মোট ৪ হাজার জনের তালিকা প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এদিকে আগামী ৬ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মেধাতালিকা থেকে ছাত্রছাত্রী ভর্তি কার্যক্রম শুরু হবে। আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকা হতে ভর্তির জন্য প্রথম তালিকা আগামী ৬ নভেম্বর এবং দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা আগামী ১৩ নভেম্বর প্রকাশ করা হবে।

অন্যদিকে অপেক্ষমাণ তালিকা হতে ভর্তির জন্য প্রকাশিত প্রথম তালিকা থেকে ১৩ নভেম্বর এবং দ্বিতীয় অপেক্ষমাণ তালিকা থেকে আগামী ২০ নভেম্বর ভর্তি হতে পারবেন।

উল্লেখ্য, যোগ্য ঘোষিত সব প্রার্থীকে (মেধা তালিকা ও অপেক্ষমাণ তালিকাভুক্ত) বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নির্ধারিত ‘ভর্তি ফরম’ অনলাইনে পূরণ করে বিভাগের পছন্দক্রম দিতে হবে। অনলাইনে বিভাগের পছন্দক্রমসহ ‘ভর্তি ফরম’ ২৭ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত পূরণ করা যাবে। পূরণকৃত ফরমের (প্রিন্টেড) ১ কপি ভর্তির নির্ধারিত তারিখে নিয়ে আসতে হবে। ‘ভর্তি ফরম’ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এছাড়াও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইট http://www.cuet.ac.bd/admission অথবা http://student.cuet.ac.bd/admission2019-এ পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×