চবির ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ফলাফল স্থগিত

  চবি প্রতিনিধি ৩০ অক্টোবর ২০১৯, ১৮:৫৪:৪৯ | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সোমবার অনুষ্ঠিত ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সমাজ বিজ্ঞান অনুষদের অধীনে ‘ডি’ ইউনিটের ফলাফল স্থগিত করা হয়েছে।

পরীক্ষায় ন্যাশনাল কারিকুলামের ইংরেজি মাধ্যমে শিক্ষার্থীদের প্রশ্ন ছাপানোয় কারিগরি ত্রুটির কারণে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শিক্ষা অনুষদের ডিন ও ডি ইউনিট ভর্তি পরীক্ষা কমিটির প্রধান সমন্বয়ক অধ্যাপক ড. আবদুল্লাহ আল ফারুক বলেন, এই মাধ্যমের প্রায় ৩০০ শিক্ষার্থীর পরীক্ষা পুনরায় আগামী ৬ নভেম্বর নেয়া হবে।

তিনি জানান, ন্যাশনাল কারিকুলাম ইংরেজি মাধ্যমের শিক্ষার্থীদের জন্য সরবরাহকৃত করা প্রশ্নের বাংলা অংশ না ছাপানোয় কিছু শিক্ষার্থী অভিযোগ করে। তাই পরবর্তীতে কেউ যাতে ফলাফলে প্রশ্ন তুলতে না পারে, সে জন্য তাদের (ন্যাশনাল কারিকুলাম-ইংরেজি মাধ্যম) পরীক্ষা আবার নিয়ে ফলাফল প্রস্তুত করা হবে।

উল্লেখ্য, দুটি শিফটে গত সোমবার 'ডি' ইউনিটের পরীক্ষায় ৪৪ হাজার ৯৯০ জন অংশ নেন। এর আগে ২০৪টি কোটার আসনসহ ১ হাজার ৩৬৪টি আসনের বিপরীতে ৫২ হাজার ৯১৭ শিক্ষার্থী আবেদন করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত