আইইউবিএটিতে এসডিজির চ্যালেঞ্জ ও সম্ভাবনা শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত

  যুগান্তর রিপোর্ট ০৩ নভেম্বর ২০১৯, ০০:৪৩ | অনলাইন সংস্করণ

এসডিজি

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) গ্রিন ক্যাম্পাসে "উন্নয়নশীল দেশগুলোর জন্য টেকসই উন্নয়ন চ্যালেঞ্জ ও সম্ভাবনা " শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। শনিবার কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুটানের অর্থনীতি বিষয়ক মন্ত্রী লোকনাথ শর্মা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার আরএমআইটি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.শাহাদাত খান ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ড.সানোয়ার জাহান ভূঁইয়া।

কনফারেন্সে মালয়েশিয়ার বিশিষ্ট অর্থনীতিবিদ ও মালয় বিশ্ববিদ্যালয় অর্থনীতির অধ্যাপক ড. রাজাহ রাসিয়াহ টেকসই উন্নয়নের জন্য ‘ওপেন সিস্টেমের’ উপর একটি মূল প্রবন্ধ উপস্থাপন করেন। আইইউবিএটির উপাচার্য প্রফেসর ড.আবদুর রবের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম ও কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস।

কনফারেন্সে আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজ এর পরিচালক প্রফেসর ড. আতাউর রহমানসহ সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষক ও গবেষকরা উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠান শেষে প্রবন্ধ উপস্থাপকদের সার্টিফিকেট প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×