জাবির পরিস্থিতি নিয়ে যা বললেন ভিপি নুর

  যুগান্তর ডেস্ক ০৬ নভেম্বর ২০১৯, ২০:১৬ | অনলাইন সংস্করণ

নুর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি নিয়ে ডাকসু ভিপি নুরুল হক নুর বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুর্নীতিবাজ ভিসি ও নৈতিকতাহীন প্রশাসন নিজেদের অপকর্মের বিরুদ্ধে ছাত্র-শিক্ষকদের চলমান প্রতিবাদ ঠেকাতে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে। এমনকি ক্যাম্পাসের খাবারের দেকানগুলোও বন্ধ করে দিয়েছে।

ছাত্র-শিক্ষকদের যৌক্তিক আন্দোলন থামাতে একই অপকৌশল প্রয়োগ করেছিল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের তৎকালীন ভিসি ও নৈতিকতাহীন প্রশাসন।

নুর আরও বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন সরকারের ব্যাকআপ /সাপোর্ট ছাড়া নিয়োগ বাণিজ্য, স্বজনপ্রীতি, দুর্নীতি-অনিয়ম করেও এভাবে যাচ্ছে তাই করে টিকে থাকতে পারে না।

গত বছর শিক্ষার্থীদের ‘নিরাপদ সড়ক আন্দোলন’ থামাতে ও সরকার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে ‘ইনডোর’ মিটিং করে এভাবে স্কুল, কলেজ বন্ধ করে দিয়েছিল।

কতটুকু নৈতিকতাহীন, বেহায়া হলে নিজেদের অপকর্ম ঢাকতে এমন স্বৈরাচারী সিদ্ধান্ত নিতে পারে?

মঙ্গলবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের ওপরে ছাত্রলীগের সন্ত্রাসী হামলার ঘটনায় বুধবার ডাকসু ভিপি নুরুল হক নুর তার ফেসবুক পেজে এমন মন্তব্য করেন ।

ঘটনাপ্রবাহ : জাবিতে অনিয়ম

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×