কাসেম শিখদার বাউবির তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক পদে পুন: নিয়োগ

  গাজীপুর প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৯, ১৭:১১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

উচ্চ শিক্ষাস্তরে জনসংযোগ পেশায় অভিজ্ঞ মো. আবুল কাসেম শিখদার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক পদে চুক্তিভিত্তিক পুন: নিয়োগ পেয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগে পরিচালক পদে অবসর প্রস্তুতিকালীন ছুটি বাতিলের শর্তে ১৮ নভেম্বর ২০১৯ থেকে এক বছরের জন্য এ নিয়োগ পান।

জনসংযোগ পেশায় বাইশ বছরেরও অধিককাল ধরে তিনি এ বিশ্ববিদ্যালয়ে কাজ করেন। উচ্চ শিক্ষায় ব্র্যান্ডিং, ইভেন্ট ম্যানেজমেন্ট ও গণযোগাযোগে দক্ষ কাসেম শিখদার ইতিপূর্বে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানেও জনসংযোগ কর্মকর্তার দায়িত্বে ছিলেন।

দীর্ঘ পেশাগত জীবনে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কলেজ, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও রাজউক উত্তরা মডেল কলেজে অধ্যাপনা করেন। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও শিক্ষা মন্ত্রণালয়ের ফোকাল পয়েন্ট হিসেবে তিনি বাউবির পক্ষে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।

উন্মুক্ত ও দূরশিক্ষণে তিনি অস্ট্রেলিয়ায় প্রশিক্ষণপ্রাপ্ত। দক্ষ ক্রীড়া সংগঠক হিসেবে তিনি আন্ত:বিশ্ববিদ্যালয়ে ক্রীড়া সংস্থার সদস্য সচিব, জাতীয় ক্রীড়া পরিষদের বোর্ড অব কাউন্সিলের সদস্য ও সাউথ এশিয়ান ইউনিভার্সিটি স্পোর্টস অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ছিলেন। লায়ন্স ক্লাব অব গ্র্যান্ড ক্যাপিটাল, ঢাকার প্রেসিডেন্ট ছিলেন।

তিনি বাংলাদেশ জনসংযোগ সমিতির বর্তমান কার্যকরী পরিষদের সহ-সভাপতি। পেশাগত দায়িত্ব পালনের জন্য তিনি চীন, রাশিয়া, নেপাল, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুর ভ্রমণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×