জাবিতে নতুন কর্মসূচি ঘোষণা আন্দোলনকারীদের

  জাবি প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০১৯, ২০:৪৮:৪৮ | অনলাইন সংস্করণ

দুর্নীতির খতিয়ান বই আকারে প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের দুর্নীতির বিরুদ্ধে নতুন করে কর্মসূচি ঘোষণা করেছে আন্দোলনকারীরা।

মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের নতুন কলার শিক্ষক লাউঞ্জে উপাচার্যের দুর্নীতির খতিয়ান বই আকারে প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলনের পর সন্ধ্যায় দুই দিনের কর্মসূচি ঘোষণা করে আন্দোলনকারীরা।

কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার উপাচার্যের অপসারণ দাবিতে গণসংযোগ ও আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলার স্থিরচিত্র প্রদর্শন এবং হল নির্মাণ কাজে অনিয়মের প্রতিবাদে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক খবির উদ্দিন, অধ্যাপক আব্দুল জব্বার হাওলাদার, অধ্যাপক তারেক রেজা, অধ্যাপক মির্জা তাসলিমা সুলতানা, অধ্যাপক শামীমা সুলতানা, সহযোগী অধ্যাপক খন্দকার হাসান মাহমুদ প্রমুখ। এ ছাড়া বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, ছাত্রফ্রন্ট, জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোট ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়নের লক্ষ্যে গত বছর ২৩ অক্টোবর ১ হাজার ৪৪৫ কোটি টাকা অনুমোদন দেয় একনেক। এই কাজের নানা অনিয়ম, ত্রুটি, দুর্নীতিসহ কয়েকটি অভিযোগ তুলে আন্দোলন করে আসছে একদল শিক্ষক-শিক্ষার্থী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত