জবিতে সান্ধ্য কোর্স বন্ধ
jugantor
জবিতে সান্ধ্য কোর্স বন্ধ

  জবি প্রতিনিধি  

১২ ডিসেম্বর ২০১৯, ২১:৫০:১৪  |  অনলাইন সংস্করণ

জবিতে সান্ধ্য কোর্স বন্ধ
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সান্ধ্য কোর্সে নতুন করে আর কোনো শিক্ষার্থী ভর্তি নেবে না বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মীজানুর রহমান ও রেজিস্ট্রার ওহিদুজ্জামান যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার জানান, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব সান্ধ্য প্রোগ্রামে নতুন শিক্ষার্থী ভর্তি না করার অনুরোধ করা হয়েছে।  তবে ইতিমধ্যে যেসব শিক্ষার্থী ভর্তি হয়েছেন, তাদের কোর্স সম্পন্ন করার ক্ষেত্রে কোনো বিধি-নিষেধ থাকবে না।  এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে।

জবির উপাচার্য মীজানুর রহমান যুগান্তরকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একাডেমিক সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।  আপাতত রাষ্ট্রপতির ইচ্ছে অনুযায়ী এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) পরামর্শ অনুযায়ী নতুন করে কাউকে ভর্তি করা হবে না।  তবে যারা ভর্তি আছে তাদের শিক্ষা কার্যক্রম চালু থাকবে।’

জবিতে সান্ধ্য কোর্স বন্ধ

 জবি প্রতিনিধি 
১২ ডিসেম্বর ২০১৯, ০৯:৫০ পিএম  |  অনলাইন সংস্করণ
জবিতে সান্ধ্য কোর্স বন্ধ
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সান্ধ্য কোর্সে নতুন করে আর কোনো শিক্ষার্থী ভর্তি নেবে না বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মীজানুর রহমান ও রেজিস্ট্রার ওহিদুজ্জামান যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার জানান, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব সান্ধ্য প্রোগ্রামে নতুন শিক্ষার্থী ভর্তি না করার অনুরোধ করা হয়েছে। তবে ইতিমধ্যে যেসব শিক্ষার্থী ভর্তি হয়েছেন, তাদের কোর্স সম্পন্ন করার ক্ষেত্রে কোনো বিধি-নিষেধ থাকবে না। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে।

জবির উপাচার্য মীজানুর রহমান যুগান্তরকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একাডেমিক সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। আপাতত রাষ্ট্রপতির ইচ্ছেঅনুযায়ী এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) পরামর্শ অনুযায়ী নতুন করে কাউকে ভর্তি করা হবে না। তবে যারা ভর্তি আছে তাদের শিক্ষা কার্যক্রম চালু থাকবে।’