৬৩ লিটার মদসহ ইবি কর্মচারী আটক

  ইবি প্রতিনিধি ২৪ জুলাই ২০২০, ২০:৩৬:৪৬ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহের শৈলকূপায় ৬৩ লিটার বাংলা মদসহ আটক হয়েছেন চিত্তরঞ্জন দাস নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মচারী। তিনি বিশ্ববিদ্যালয়ে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে নিয়োজিত রয়েছেন।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৬ শৈলকুপা পৌরসভা থেকে তাকে আটক করে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শৈলকূপা পৌরসভা এলাকায় মাদকবিরোধী অভিযান চালান র‌্যাব-৬-এর কর্মকর্তারা। এ সময় ইবি কর্মচারী চিত্তরঞ্জন ও মোটরসাইকেলচালক শাহিন হোসেনকে মাদক বিক্রির সময় হাতেনাতে আটক করে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে ৬৩ লিটার বাংলা মদ ও দুটি মোবাইল জব্দ করা হয়। ইবি কর্মচারী চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে এর আগেও মাদক সরবরাহের অভিযোগ রয়েছে। এর আগেও তিনি মাদকসহ আটক হন বলে জানা গেছে।

এ ব্যাপারে র‌্যাব-৬ সাংবাদিকদের জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রেকর্ড করা হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি ইমদাদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, আমি তার আটকের বিষয়ে কিছুই জানি না এবং জানানো হয়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত