করোনা উপসর্গ নিয়ে জাবি অধ্যাপকের মৃত্যু

  জাবি প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২০, ২২:২৬:৩৮ | অনলাইন সংস্করণ

করোনা উপসর্গ নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক মো. মনজুরুল করিম মৃত্যুবরণ করেছেন। সোমবার সকালে সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপসর্গ থাকলেও এখনও করোনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত তিন-চার দিন ধরে তিনি অসুস্থবোধ করছিলেন। এ সময় তার হালকা জ্বর এবং প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছিল। সোমবার সকালে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেয়া হয়। এ সময় তার অক্সিজেনের মাত্রা শূন্যে নেমে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সাভারের একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

৬২ বছর বয়সী সদালাপী, সজ্জন, গুণী এই অধ্যাপক স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অগণিত শিক্ষার্থী এবং গুণগ্রাহী রেখে গেছেন।

অধ্যাপক মো. মনজুরুল করিমের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, জাতীয়তাবাদী শিক্ষকদের সংগঠন, শিক্ষক সমিতিসহ ক্যাম্পাসের বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত