ইমরান এইচ সরকারকে বিচারের আওতায় আনার দাবি ছাত্রলীগের

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৮, ২৩:১৩ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

বিক্ষোভ সমাবেশ কোটা সংস্কার আন্দোলনে নিহত হওয়ার গুজব তুলে ফেসবুকে প্রোপাগান্ডা চালানোয় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে ছাত্রলীগ।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে উপাচার্যের (ভিসি) বাসভবন ভাঙচুর, লুটপাট ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ অস্থিতিশীল করার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। কর্মসূচি থেকে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানানো হয়।

সাইফুর রহমান সোহাগ বলেন, কোটা সংস্কার আন্দোলনে সরকার এক মাস সময় নিয়েছে। যারা এখন আন্দোলন করছেন তারা পড়ার টেবিলে যান। ক্লাস পরীক্ষায় অংশগ্রহণ করুন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, আগামী এপ্রিল মাসে প্রধানমন্ত্রী কোটা সংস্কারের আশ্বাস দিয়েছেন। এরপরও যারা আন্দোলন করছে এরা বিশৃঙ্খলাকারী। এদের আন্দোলনে শিক্ষার্থীদের না যাওয়ার আহ্বান জানাচ্ছি।

এছাড়া বিক্ষোভ সমাবেশ কোটা সংস্কার আন্দোলনে নিহত হওয়ার গুজব তুলে ফেসবুকে প্রোপাগান্ডা চালানোয় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের বিরুদ্ধে আগামী ২৪ ঘণ্টার মধ্যে আইসিটি আইনে মামলা করে বিচারের আওতায় আনার দাবি জানান তিনি।