কোটা সংস্কার

টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

  টাঙ্গাইল প্রতিনিধি ১১ এপ্রিল ২০১৮, ১৪:৫৭ | অনলাইন সংস্করণ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

কোটা পদ্ধতি সংস্কারের দাবিসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ওপর হামলা ও সংসদে মতিয়া চৌধুরীর বক্তব্যের প্রতিবাদে মাথায় কালো কাপড় বেঁধে বিক্ষোভ মিছিল এবং অবস্থান কর্মসূচি পালন করেছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং করটিয়া সা’দত কলেজের শিক্ষার্থীরা।

বুধবার দুপুরে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।

এদিকে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ ও কোটা সংস্কারের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের লিংক রোড করাতিপাড়া এলাকায় সড়ক অবরোধ এবং অবস্থান কর্মসূচি পালন করেছেন সরকারি সা’দত কলেজের শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা কৃষিমন্ত্রীকে ক্ষমা চেয়ে তার বক্তব্য প্রত্যাহার ও অতিদ্রুত কোটা সংস্কারের দাবি জানান।

ঘটনাপ্রবাহ : কোটাবিরোধী আন্দোলন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter