বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি মাকসুদ সম্পাদক শিবলী

  ঢাবি প্রতিনিধি ২৯ জুলাই ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি মাকসুদ সম্পাদক শিবলী
সভাপতি অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল (বায়ে) সম্পাদক অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম। ছবি: যুগান্তর

দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের শিক্ষকদের নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি হয়েছেন অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এবং মহাসচিব হয়েছেন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম।

রোববার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে এক সাধারণ সভায় দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত প্রতিনিধিবৃন্দ তাদেরকে এই পদে নির্বাচিত করেন। পাশাপাশি ২০১৮-২০১৯ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত করা হয়।

২০১৮-২০১৯ এর কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. নির্মল রায় এবং অধ্যাপক ড. ওমর ফারুক মিয়াজী। সভায় ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ. এস. এম. মাকসুদ কামালকে দ্বিতীয়বারের জন্য সভাপতি নির্বাচিত করা হয়। কার্যনির্বাহীপরিষদের নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি পদে অধ্যাপক ড.এ.এস. মাহফুজুল বারী, অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা, অধ্যাপক ড. আহমদ সালাউদ্দিন, অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, অধ্যাপক ড. এ.কে.এম. মাসুদ, কোষাধ্যক্ষ অধ্যাপক বশির আহমেদ, যুগ্ম মহাসচিব মেহেদী হাসান, আরিফা রহমান রুমা, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান সাল্টু, শিক্ষা ও গবেষণা সম্পাদক অধ্যাপক ড. সোবহান মিয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আশিকুজ্জামান ভূইয়া, প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক ড. মো. আব্দুল বাকী।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- অধ্যাপক মমতাজ উদ্দিন, অধ্যাপক ড. আফরোজা পারভীন, অধ্যাপক ড. শারমীন চৌধুরী, তাবিউ ররহমান, মো. শফিকুল ইসলাম, ড. আব্দুল্লাহ আল মামুন ও আব্দুল্লাহ আল মারুফ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter