নিখোঁজের পর বুড়িগঙ্গা নদীতে জবি শিক্ষার্থীর লাশ

  জবি প্রতিনিধি ৩১ জুলাই ২০১৮, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

বুড়িগঙ্গা নদী

নিখোঁজের একদিন পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর লাশ বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করেছেন বাংলাদেশ নৌপরিবহনে নিযুক্ত কর্মকর্তারা।

নিহত মো. আরিফুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের (দশম ব্যাচ) অষ্টম সেমিস্টারের মেধাবী শিক্ষার্থী ছিলেন। তার আইডি নম্বর ১৪০৪০২০৫৬।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে বুড়িগঙ্গা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত আরিফুল ইসলাম দক্ষিণ কেরানীগঞ্জে বাস করত। গত সোমবার সকাল ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে বিশ্ববিদ্যালয় আসার সময় তিনি নিখোঁজ হন। পরে বুড়িগঙ্গা নদীতে তার সঙ্গে থাকা ব্যাগ ও অন্যান্য উপকরণ পাওয়া গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় তার ভাই রাশেদুল ইসলাম একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ডায়েরি নম্বর-১২৭৯। আরিফুলের বাবার নাম মইনুদ্দিন, মাতার নাম শাহীদা খাতুন এবং তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মারুফদাহ গ্রামে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর নূর মোহাম্মদ বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফুল ইসলামের নিখোঁজ খবর অবগত ছিল। মঙ্গলবার বিকালে বুড়িগঙ্গা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয় পক্ষ থেকে পুলিশ প্রশাসনকে আইনি ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter