রাবি শিক্ষকদের মৌন মিছিল, শিক্ষার্থীদের মানববন্ধন

  রাজশাহী ব্যুরো ০৫ আগস্ট ২০১৮, ১৫:৫২ | অনলাইন সংস্করণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়
ছবি: যুগান্তর

ঢাকায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে অহিংস মৌন মিছিল করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নিপীড়নবিরোধী শিক্ষকবৃন্দ।

এ ছাড়া পৃথকভাবে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানিয়ে নিপীড়নবিরোধী শিক্ষার্থীর ব্যানারে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের গণযোগযোগ ও সাংবাদিকতা বিভাগের সামনে থেকে মৌন মিছিলটি শুরু হয়ে সিরাজী ভবনের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এর আগে দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে শিক্ষার্থীরা মানববন্ধনের আয়োজন করেন।

এ সময় মৌন মিছিলে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ও সভাপতি আ আল মামুন, সহযোগী অধ্যাপক সেলিম রেজা নিউটন, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক বখতিয়ার আহমেদ, ইংরেজি বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, বাংলা বিভাগের অধ্যাপক ড. সফিকুন্নবী সামাদিসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এদিকে মানববন্ধনে অংশ নেন বিভিন্ন বিভাগের শত শত শিক্ষার্থীরা।

এ সময় আগামীকালের ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়ে শিক্ষার্থীরা বলেন, আমরা সরকার নামাতে আসিনি, আমরা নিরাপদ সড়কের দাবিতে এসেছি। আগামীকাল থেকে অর্নিদিষ্টকালের জন্য ক্লাস পরীক্ষা আমরা বর্জন করলাম।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter