জাতীয় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষ অনার্স পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

  গাজীপুর প্রতিনিধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের তৃতীয় বর্ষ অনার্স নিয়মিত পরীক্ষার ফল সোমবার প্রকাশ করা হয়েছে। চতুর্থ বর্ষে উত্তীর্ণ হয়েছে ১ লাখ ৭২ হাজার ৬৫৩ জন উত্তীর্ণের হার শতকরা ৯৭ দশমিক ৮০ ভাগ।

সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে।

এ পরীক্ষায় ৩০টি অনার্স বিষয়ে ৬১৩টি কলেজের ১ লাখ ৭৬ হাজার ৫৩১ জন (নিয়মিত) ও ৪২ হাজার ১২৩ জন মানোন্নয়ন সর্বমোট ২ লাখ ১৮ হাজার ৬৫৪ জন শিক্ষার্থী ২২১টি কেন্দ্রের মাধ্যমে অংশগ্রহণ করে।

প্রকাশিত ফল সোমবার সন্ধ্যা ৭টা থকে SMS এর মাধ্যমে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>h3<space> Roll No লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে জানা যাবে।

মাস্টার্স ভর্তির দ্বিতীয় রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ৯ আগস্ট 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে দ্বিতীয় রিলিজ স্লিপের মেধা তালিকা ৯ আগস্ট প্রকাশ করা হবে। উক্ত ফল ওই দিন বিকাল ৪টা থেকে SMS  এর মাধ্যমে nu<space>atmf<space>roll  লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েবসাইট www.nu.ac.bd/admissions থেকে ফল পাওয়া যাবে।

প্রিলিমিনারি টু মাস্টার্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে দ্বিতীয় মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটার মেধা তালিকা ৭ আগস্ট মঙ্গলবার প্রকাশ করা হবে। উক্ত ফল ওই দিন বিকাল ৪টা থেকে SMS এর মাধ্যমে nu<space>atmp<space>roll  লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েবসাইট www.nu.ac.bd/admissions থেকে ফল পাওয়া যাবে।