শাবিতে ভর্তি পরীক্ষা ১৩ অক্টোবর

  শাবি প্রতিনিধি ০৭ আগস্ট ২০১৮, ১৮:৫৩ | অনলাইন সংস্করণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৩ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। গত ৩০ জুলাই বিশ্ববিদ্যালয়ে ১৫২তম একাডেমিক কাউন্সিলের এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

পরে শনিবার ২০৯তম সিন্ডিকেটে বিষয়টি অনুমোদিত হয়। উভয় সভায় সভাপতিত্ব করেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এবারের ভর্তি কমিটির সভাপতি হিসেবে স্কুল অব লাইফ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. শামসুল হক প্রধান এবং সদস্যসচিব হিসেবে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জহির উদ্দিন আহমদ দায়িত্বপালন করবেন।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. শামসুল হক প্রধান বলেন, কমিটির সদস্যরা এরই মাঝে ভর্তি প্রক্রিয়ার যাবতীয় বিষয়গুলো নিয়ে কাজ শুরু করেছেন। সেশনজট দূর করতে আমরা চেষ্টা করব ১ জানুয়ারি থেকেই নতুন বর্ষের ক্লাস শুরু করতে। সে জন্য এবার অন্যান্য বছরের তুলনায় আগেই ভর্তি পরীক্ষা হবে।

তিনি জানান, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ভর্তি আবেদন প্রক্রিয়া শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। ভর্তিসংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sust.edu/admission) থেকে জানা যাবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter