মেডিকেলে ভর্তি কোচিং বন্ধ ১ সেপ্টেম্বর

  যুগান্তর রিপোর্ট ১৩ আগস্ট ২০১৮, ২০:৩৭ | অনলাইন সংস্করণ

মেডিকেলে ভর্তি কোচিং
মেডিকেলে ভর্তি কোচিং। ফাইল ছবি

আসন্ন এমবিবিএস ও বিডিএস পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে আগামী ১ সেপ্টেম্বর থেকে সব মেডিকেলে ভর্তি কোচিং সেন্টার বন্ধ করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এছাড়া ভর্তি পরীক্ষা কেন্দ্র করে প্রশ্নপত্র ফাঁসসহ যে কোনো ধরনের গুজব বা ভুয়া তথ্য যদি কেউ ফেসবুক বা ইন্টারনেটে প্রচার করে তবে তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন মন্ত্রী।

সোমবার মন্ত্রী সংশ্লিষ্টদের এসব নির্দেশ দিয়েছেন পাশপাশি এসব সিদ্ধান্ত বাস্তবায়নের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে স্বাস্থ্য অধিদফতরকে নির্দেশ দেন। সর্বোচ্চ স্বচ্ছতার সঙ্গে একটি নিখুঁত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি এই নির্দেশনা প্রদান করেন।

কোনো অনিয়ম বা প্রশ্নপত্র ফাঁসের গুজব না ছড়িয়ে যে কোনো অভিযোগ নিকটস্থ থানা এবং স্বাস্থ্য মন্ত্রণালয় বা স্বাস্থ্য অধিদফতরে দ্রুত জানানোর জন্য সর্বসাধারণের প্রতিমন্ত্রী অনুরোধ করেন।

মেডিকেল ভর্তি কোচিং সেন্টার বন্ধ এবং পরীক্ষাকে কেন্দ্র করে যে কোনো ধরনের অপপ্রচার রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অভিভাবক এবং শিক্ষার্থীদের সহায়তা কামনা করেন মন্ত্রী।

প্রসঙ্গত, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষা হবে ৫ অক্টোবর এবং বিডিএস ভর্তি পরীক্ষা হবে ৯ নভেম্বর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter