জাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক নুরুল আলম

  জাবি প্রতিনিধি ১৪ আগস্ট ২০১৮, ২১:৩৪ | অনলাইন সংস্করণ

জাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক নুরুল আলম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নুতন উপ-উপাচার্য (শিক্ষা) হিসেবে নিয়োগ পেয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. নূরুল আলম।

মঙ্গলবার জাবি অধ্যাদেশের ১৩(১) ধারা অনুযায়ী রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ তাকে চার বছরের জন্য নিয়োগ প্রদান করেন। একই দিন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি দায়িত্বভার গ্রহণ করেন।

অধ্যাপক মো. নূরুল আলম বর্তমান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি হিসেবে দায়িত্বপালন করছেন। এছাড়া উপাচার্য ও আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু- আদর্শের শিক্ষক পরিষদের আহ্বায়কের দায়িত্বে রয়েছে।

এ প্রসঙ্গে নতুন উপ-উপাচার্য অধ্যাপক মো. নূরুল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে আমাকে নিয়োগ দেয়ায় মহামান্য রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তবে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী বিশ্ববিদ্যালয় পরিচালনায় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করব।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter