উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  রাজশাহী ব্যুরো ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৮ | অনলাইন সংস্করণ

রুয়েটের প্রতিষ্ঠাবার্ষিকী
ছবি: যুগান্তর

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা ওড়ানোর মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়।

দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ।

সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং মহান মুক্তিযুদ্ধে শাহাদতবরণকারী এই প্রতিষ্ঠানের ছাত্রদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সকাল ১০টায় উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখের নেতৃত্বে রুয়েট ক্যাম্পাস থেকে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি রুয়েট ক্যাম্পাস ও রাজশাহী-ঢাকা সড়ক প্রদক্ষিণ করে।

এরপর প্রশাসনিক ভবন চত্বরে উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখের নেতৃত্বে বিশাল কেক কেটে রুয়েট দিবস উদযাপন করা হয়।

এছাড়া বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয় দিবসের প্রতিটি অনুষ্ঠানে রুয়েটের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter