জাবিতে ভর্তি পরীক্ষা শুরু ৩০ সেপ্টেম্বর

  জাবি প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৫ | অনলাইন সংস্করণ

জাবি
ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৩০ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ১০ অক্টোবর পর্যন্ত।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলেন জানান কমিটির সদস্যসচিব ও ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) আবু হাসান।

তিনি জানান, ৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদ ‘এ’ ইউনিট, ১ অক্টোবর দিনের বাকি অংশে ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইটি)- এইচ ইউনিট, ২ ও ৩ অক্টোবর জীববিজ্ঞান অনুষদ- ডি ইউনিট, ৩ অক্টোবর বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইন্সটিটিউট- আই ইউনিট, ৪ অক্টোবর সমাজ বিজ্ঞান অনুষদ- বি ইউনিট, ৮ অক্টোবর কলা ও মানবিকী অনুষদ- সি ইউনিট, ৯ অক্টোবর সি -১ ইউনিট (চারুকলা এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ) একই দিনে আইন অনুষদ- এফ ইউনিট এবং ১০ অক্টোবর ইন্সটিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ-জেইউ) জি ইউনিট এবং একই দিনে বিজনেস স্টাডিজ অনুষদ- ই ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য www.ju-admission.org ঠিকানায় পাওয়া যাবে।

এদিকে ১৮৮৯ আসনের বিপরীতে ভর্তি পরীক্ষায় অংশ নেয়ার জন্য প্রাথমিকভাবে ৩ লাখ ২২ হাজার ৯৪৬ জন অনলাইনে আবেদন করেছে। সে হিসেবে প্রতি আসনে ১৭১ জন প্রতিযোগিতা করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter