কমনওয়েলথ লিগ্যাল এডুকেশন সম্মেলনে যাচ্ছে সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

  যুগান্তর ডেস্ক ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৮ | অনলাইন সংস্করণ

কমনওয়েলথ লিগ্যাল এডুকেশন সম্মেলনে যাচ্ছে সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
কমনওয়েলথ লিগ্যাল এডুকেশন সম্মেলনে যাচ্ছে সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

আগামী ২১-২৩ সেপ্টেম্বর অনুষ্ঠেয় কমনওয়েলথ লিগ্যাল এডুকেশন এসোসিয়েশন (এশিয়া-ইন্ডিয়া) সম্মেলনে যোগ দিতে ভারত যাচ্ছেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রতিনিধি দল।

কমনওয়েলথ লিগ্যাল এডুকেশন এসোসিয়েশন ও ভারতের মোদি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির স্কুল অব লিগ্যাল ষ্টাডিজর যৌথ উদ্যেগে রাজস্থানের মোদি ইউনিভার্সিটিতে এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো: ওবায়দুর রহমানের নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে রয়েছেন উপ-পরিচালক (অর্থ) এসএম কামরুজ্জামান শাহীন, আইন বিভাগের চেয়ারম্যান মিসেস আফরোজা পারভীন, প্রভাষক মুন্সী নিগার আমিনসহ আইন বিভাগের তিন শিক্ষার্থী।

এছাড়াও রেজিস্ট্রার ওবায়দুর রহমান সম্মেলনে ‘লিগ্যাল এডুকেশন এডমিনিস্ট্রেশন’ বিষয়ের ওপর একটি প্যানেল আলোচনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করবেন।

উল্লেখ্য, কমনওয়েলথ লিগ্যাল এডুকেশন এসোসিয়েশনের এই সম্মেলনে আইন বিদ্যার বিভিন্ন বিষয়ের উপর প্রবন্ধ উপস্থাপন ও আলোচনা করবেন বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয় শিক্ষক ও আইনবিদরা।

এছাড়াও সম্মেলনে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আইনের শিক্ষার্থীরা অংগ্রহণ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter