রাজধানীতে ডাকাত-ছিনতাইকারী চক্রের ৮ সদস্য গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ৩০ ডিসেম্বর ২০১৭, ১৯:২৩ | অনলাইন সংস্করণ

আটক
ফাইল ছবি

রাজধানীর ওয়ারী ও কোতয়ালী থানা এলাকা থেকে ডাকাত-ছিনতাইকারী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ওয়ারী থেকে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করা হয়। তারা হলেন- আলমগীর (২৯), মনা (২০), রিফাত (২০) ও রুবেল (২৫)। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ১টি চাপাতি, ১টি ছোরা, ১টি রেঞ্জ ও ৩টি লোহার রড উদ্ধার করা হয়। ওয়ারীর টয়েনবি সার্কুলার রোডে ডাকাতির চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়।

এদিকে কোতয়ালীর জজ কোর্টের সামনে ছিনতাই করার সময় গ্রেফতার করা হয় তিনজনকে। তারা হলেন-কালু (২৯), ইসলাম (২১) ও রতন (৩০)। তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি চাকু ও ১টি লোহার রড উদ্ধার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter