জয়-পরাজয় নিয়ে বিশৃঙ্খলা হলে কঠোর ব্যবস্থা: ডিএমপি কমিশনার

  যুগান্তর রিপোর্ট ৩১ ডিসেম্বর ২০১৮, ২২:০৭ | অনলাইন সংস্করণ

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া
ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। ফাইল ছবি

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ‘নির্বাচনে জয় পরাজয় নিয়ে যাতে কেউ কাউকে কোনো হুমকি দিতে না পারে সেজন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা আছে।

জয়-পরাজয় নিয়ে যাতে করে বিশৃঙ্খলা না করে সে জন্য পুলিশ আগে থেকেই সতর্ক রয়েছে। যদি কেউ এরপরও এমন কোনো কর্মকাণ্ড করে সে যেই দলের হোক, যে পদের হোক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সোমবার দুপুরে ডিএমপি কমিশনার তার কার্যালয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

কমিশনার বলেন, ‘নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে আমরা আগামী ২ জানুয়ারি পর্যন্ত পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। নির্বাচনে জয়ী প্রার্থী, তার সমর্থক, কর্মী বা অন্য কোনো ব্যক্তি যদি সাধারণ নাগরিকদের জয়-পরাজয় নিয়ে কোনো হুমকি-ধামকি দেয়, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া আছে।

তিনি বলেন, গণতান্ত্রিক দেশে বিভিন্ন রাজনৈতিক দল থাকবে। নির্বাচনের সময় তারা একেকজন একেকজনের ক্যাম্পেইন করবে। এটাই তো গণতান্ত্রিক প্রক্রিয়া। কিন্তু নির্বাচনের পর এই জয় পরাজয় নিয়ে কোনো সাধারণ নাগরিককে হুমকি দিলে তা আমরা মেনে নেবো না। যারাই বিশৃঙ্খলা করতে আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসব।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×