উত্তরায় অভিনেতা সুমনের আত্মহত্যা

  যুগান্তর রিপোর্ট ১৮ জানুয়ারি ২০১৯, ১৯:৩২ | অনলাইন সংস্করণ

উত্তরায় অভিনেতা সুমনের আত্মহত্যা
অভিনেতা তানভীর হাসান ওসমানী ওরফে সুমন। ছবি: সংগৃহীত

রাজধানীতে এক অভিনেতা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। উত্তরা ৪ নম্বর সেক্টরের বাসা থেকে চলচ্চিত্র অভিনেতা তানভীর হাসান ওসমানী ওরফে সুমনের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার উত্তরা থানার উপপরিদর্শক এসআই আব্দুর রহিম দুপুর সাড়ে ১২টায় উত্তরা (পূর্ব) ৪ নম্বর সেক্টরের ৩৫ নম্বর বাসার দ্বিতীয়তলার শোয়ার রুম থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যান। এসআই আব্দুর রহিম বলেন, শোয়ার রুম থেকে ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ফাঁস অবস্থায় এ অভিনেতার লাশ উদ্ধার করে মর্গে নিয়ে যাই। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

তানভীরের ভগ্নিপতি ইশতিয়াক আহমেদ বলেন, গত মঙ্গলবার আমার বাসায় তানভীর সপরিবারে বেড়াতে আসছিল। গতরাতে খাবার শেষে তার রুমে ঘুমিয়ে পড়ে। সকালে রুমের ভেতরে দেখা যায় ফ্যানের সঙ্গে চাদর পেঁচিয়ে ফাঁস দিয়েছে। পরে পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করা হয়। সে বেশ কিছুদিন ধরে মানসিক বিষন্নতায় ভুগছিল।

তানভীর লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ বাজার থানার পশ্চিম লথিফপুর গ্রামের আনোয়ার উল্লাহ উসমানির ছেলে। বর্তমানে মিরপুর ১০ নম্বরে প্রখর নামে সাত বছর বয়সী পুত্রসন্তানকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। পেশায় তিনি মঞ্চ টিভি, চলচ্চিত্রের অভিনেতা ও পরিচালক ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×