ঢাকা উত্তরের আ’লীগ প্রার্থী হতে চান প্যানেল মেয়র ওসমান গনি

  যুগান্তর রিপোর্ট ৩১ ডিসেম্বর ২০১৭, ২০:১৭ | অনলাইন সংস্করণ

ওসমান

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র মো. ওসমান গনি মেয়রপদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চান। তিনি বলেন, নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার পর পরই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দলীয় সমর্থন চাইবেন।

রোববার গুলশান-২ নগরভবনে ‘নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম, বাংলাদেশের’ নেতৃবৃন্দের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান।

ওসমান গনি বলেন, দীর্ঘ রাজনীতিক ক্যারিয়ারে স্বচ্ছতা ও ত্যাগের বিষয় বিবেচনা করলে তিনি এ পদের যোগ্যপ্রার্থী। তাছাড়া সিটি কর্পোরেশন পরিচালনার অভিজ্ঞতা রয়েছে তার। কাউন্সিলর ও প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করে ডিএনসিসি সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে বিস্তারিত ধারণা অর্জন করেছেন। এখন সুযোগ পেলে তিনি বাসযোগ্য, পরিবেশ বান্ধব ও স্মার্ট ঢাকা গড়ে তুলতে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দিতে সক্ষম হবেন। তাকে মেয়রপদের উপ-নির্বাচনে সমর্থন দিলে নৌকা প্রতীকের বিজয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদী তিনি। আর সুযোগ পেলে তিনি মেয়র আনিসুল হকের পরিকল্পনার অসমাপ্ত কাজ সম্পন্ন করতেও জোরালো ভূমিকা রাখবেন।

ডিএনসিসির প্যানেল মেয়র বলেন, আমি যতটুকু শুনেছি নেত্রী এখনো কাউকে ডিএনসিসির মেয়র পদের উপ-নির্বাচনের প্রার্থী হিসেবে বাছাই চূড়ান্ত করেননি। অনেকে নিজের ইচ্ছায় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করছেন, প্রার্থীতা চাইছেন।

দলীয় সমর্থন পেতে এখন দলীয় নেতাকর্মীদের ভিড় প্রধানমন্ত্রীর দফতরে। এ কারণে একটু অপেক্ষা করছি, ভিড় কমলে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আওয়ামী লীগের অনুগত কর্মী, দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো শৃঙ্খলা ভঙ্গ করেনি। সেটা দলের উর্ধ্বতন নেতৃবৃন্দ জানেন। এ কারণে আমি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বাইরে যাব না। তবে আমার বিশ্বাস সার্বিক দিক বিবেচনা করলে প্রধানমন্ত্রী আমাকে দল থেকে সমর্থন দেবেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter