অ্যাপের মাধ্যমে যে কোনো সমস্যা ৪৮ ঘণ্টায় সমাধান: আতিকুল

  যুগান্তর রিপোর্ট ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৫ | অনলাইন সংস্করণ

অ্যাপের মাধ্যমে যে কোনো সমস্যা ৪৮ ঘণ্টায় সমাধান: আতিকুল
অ্যাপের মাধ্যমে যে কোনো সমস্যা ৪৮ ঘণ্টায় সমাধান: আতিকুল। ফাইল ছবি

নির্বাচিত হলে নাগরিকদের যে কোনো সমস্যা মোবাইলে ছবি তুলে অ্যাপের মাধ্যমে দিলে ৪৮ ঘণ্টার মধ্যে সমাধান করবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটির করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

রোববার দুপুরে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি জানি- বলা যতটা সহজ বাস্তবায়ন করা ততটাই কঠিন। কিন্তু আমার সততা এবং আপনাদের সাহস দিয়ে আমরা সবাই এটা করতে পারব। কারণ আমি বিশ্বাস করি- আমি বলে কিছু নেই। আমরা সবাই মিলেই গড়ব আমাদের স্বপ্নের ঢাকা।

প্রতিটি নাগরিক নিজেই একেকজন মেয়র এমন মন্তব্য করে আতিকুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হলে সিটি করপোরেশেনের একটা অ্যাপ থাকবে। সেখানে আপনারা সবাই শুধু নিজেদের যেকোনও সমস্যার ছবি মোবাইলে তুলে দেবেন। ৪৮ ঘণ্টার মধ্যে সেই সমস্যার সমাধান হবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, নির্বাচিত হলে জন্ম ও মৃত্যু সনদসহ সিটি করপোরেশন থেকে অনলাইনের মাধ্যমে বিভিন্ন সেবা দেয়ার ব্যবস্থা থাকবে।

আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন তার নির্বাচনী ইশতেহারে।

দেশের মানুষ তার ওপর আস্থা রেখে বিপুল ভোটে বিজয়ী করেছেন। দেশ আজ অনেক দূর এগিয়েছে। দেশের মানুষ আজ আর এমপি মন্ত্রীর কাছে এক সের চাল চায় না, একটা কাপড় চায় না। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ থেকে মঙ্গা দূর হয়েছে।

ঢাকার মানুষ চায় সুন্দর ফুটপাত। যানজট ও জলজটমুক্ত ঢাকা চায়। খেলার মাঠ চায়। এগুলো তাদের যৌক্তিক দাবি।

এ সময় উপস্থিত কয়েকজন সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে আতিকুল বলেন, এখানে আপনারা সবাই আছেন। আমরা সবাই মিলে যদি এক সঙ্গে কাজ করি, তাহলে অবশ্যই সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়তে পারব ইনশআল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব) মুহম্মদ ফারুক খান বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের উন্নয়নে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রীর মহাপরিকল্পনা রয়েছে।

এই পরিকল্পনা বাস্তবায়নে দক্ষ, সাহসী, বুদ্ধিমান, সৎ ও যোগ্য মেয়র দরকার। আতিকুল ইসলাম সেই যোগ্য মানুষ। এ সময় আতিকুল ইসলামের পারিবারিক ঐতিহ্য তুলে ধরে তিনি

বলেন, তারা পারিবারিকভাবে সমৃদ্ধ। দেশের জন্য ও আওয়ামী লীগের জন্য তাদের অবদান রয়েছে। আমি মনে করি আতিকুল নির্বাচিত হলে তার পারিবারিক ঐতিহ্য এবং

আওয়ামী লীগের ঐহিত্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও পরামর্শে ঢাকা উত্তরকে আধুনিক এবং সচল ঢাকা হিসেবে গড়ে তুলতে পারবেন।

এ সময় উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা সব সময় শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে কাজ করেছি। আগামীতের আমরা

সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনও শক্তি পরাজিত করতে পারবে না। আগামী ২৮ তারিখ আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে ঢাকা উত্তরে মেয়র পরে আতিকুল ইসলামকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-১১ আসনের এমপি একেএম রহমতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক ও ঢাকা-১৩ আসনের এমপি সাদেক খানসহ সভাপতি ও ঢাকা-১৪ আসনের এমপি আসলামুল হক আসলাম প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ঢাকা উত্তর সিটি নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×