মঙ্গলবার সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না

  যুগান্তর রিপোর্ট ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২২ | অনলাইন সংস্করণ

মঙ্গলবার সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না
ফাইল ছবি

বারবার গ্যাস সরবরাহ বন্ধ থাকায় দুর্ভোগে নগরবাসী। গত কয়েক দিন ধরেই ঢাকার বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকছে। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার ভোর পর্যন্ত টানা ১২ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে ঢাকার বেশ কয়েকটি এলাকায়।

এ তথ্য নিশ্চিত করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। মেট্রোরেলের কাজের জন্য শাহবাগ এলাকায় পুরনো লাইন স্থানান্তর ও নতুন লাইন নির্মাণের কারণে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন তিতাস গ্যাস বিতরণ কোম্পানির পরিচালক (অপারেশন) মো. কামরুজ্জামান।

তিতাস জানায়, মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর তেজগাঁও, ধানমণ্ডি, রামপুরা, বনশ্রী, শান্তিনগর, কাকরাইল, গুলিস্তান, আজিমপুর ও মিরপুরের একাংশে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বুধবার সকাল ৮টা থেকে পুনরায় গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

গত শুক্রবার ঢাকার আশুলিয়ায় সিটি গ্যাস স্টেশনে (সিজিএস) পাইপলাইন ক্ষতিগ্রস্ত হয়। সেই ত্রুটি সারাতে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। ফলে শুক্রবার থেকে রোববার পর্যন্ত মিরপুর, মোহাম্মদপুর, গাবতলী, শ্যামলী, আগারগাঁও, ধামরাই, আশুলিয়া, আমিনবাজার ও সাভারসহ রাজধানীর আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। আজ সোমবারও কোনো কোনো এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকছে।

গ্যাস না পাওয়া চরম দুর্ভোগে দিন কাটাচ্ছেন নগরবাসী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×