বন্ধুর কাছে দাঁতের চিকিৎসা নিতে গিয়ে পুড়ে অঙ্গার যুবক

  যুগান্তর ডেস্ক ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩২ | অনলাইন সংস্করণ

বন্ধুর কাছে দাঁতের করাতে গিয়ে পুড়ে অঙ্গার যুবক
ছবি : সংগৃহীত

বন্ধুর কাছে গিয়েছিলেন দাঁতের চিকিৎসা করাতে। কিন্তু ফিরলেন লাশ হয়ে। পুরান ঢাকার চকবাজারের আগুন কেড়ে নিল দুই বন্ধুর প্রাণ।

চকবাজারের আগুনে নিহতের মধ্যে একজন ডা. ইমতিয়াজ ইমরোজ রাশু। চকবাজার রাজ্জাক ভবনের অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া মদিনা মেডিসিন সেন্টার অ্যান্ড ডেন্টাল ক্লিনিকে তিনি প্র্যাকটিস করতেন। দাঁতের এ চিকিৎসকের কাছে চিকিৎসা নিতে গিয়েছিলেন বন্ধু আশরাফুল ইসলাম। বাংলাদেশ মেডিকেলের ডেন্টাল বিভাগের একাধিক শিক্ষার্থী ঘটনার বর্ণনা দিতে গিয়ে এ তথ্য জানান।

ভবনে আগুন লাগার পর দুই বন্ধুসহ আরও তিনজন পুড়ে মারা যান। তাদের মধ্যে ইমতিয়াজ ও আশরাফুল ছাড়াও রয়েছেন ডেন্টালের মালিক, চিকিৎসকের সহকারী ও একজন নারী রোগী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে উপস্থিত ডা. ইমতিয়াজের বন্ধুরা জানান, চকবাজারের ওই ডেন্টাল ক্লিনিকে রাশু প্র্যাকটিস করতেন। তার কাছে চিকিৎসা নিতে গিয়ে আশরাফুল আগুনে পুড়ে মারা যান।

ঘটনাপ্রবাহ : চকবাজার আগুনে মৃত্যুর মিছিল

আরও
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×