খেলার মাঠ-সাংস্কৃতিক চর্চার পরিবেশ করাই হোক একুশের অঙ্গীকার: আতিকুল ইসলাম

  উত্তরা প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৩ | অনলাইন সংস্করণ

উত্তরা কল্যাণ সমিতি ৪নং সেক্টর মাঠে অনুষ্ঠানে বক্তব্য দেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম
উত্তরা কল্যাণ সমিতি ৪নং সেক্টর মাঠে অনুষ্ঠানে বক্তব্য দেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী ও সাবেক বিজিএমইএ সভাপতি আতিকুল ইসলাম বলেছেন, ভবিষ্যৎ প্রজন্মকে পরিচ্ছন্ন ঢাকা খেলার মাঠ আর বিশুদ্ধ সাংস্কৃতিক চর্চার পরিবেশ করে দেয়াই হোক আজকের একুশের অঙ্গীকার।

তিনি অনুরোধ করে বলেন, কেউ রাস্তায় ময়লা আবর্জনা ফেলবেন না। বিদেশে কোথাও রোডে ময়লা আবর্জনা ফেলা হয় না। তাই আমরাও ঢাকাকে ময়লামুক্ত করে পরিচ্ছন্ন ঢাকা ভবিষ্যতে উপহার দেব।

বৃহস্পতিবার মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উত্তরা কল্যাণ সমিতি ৪নং সেক্টর মাঠে এ অনুষ্ঠানে আতিকুল ইসলাম এসব কথা বলেন।

উত্তরা কল্যাণ সমিতি মাঠে ‘ফিরে দেখা অমর একুশ’ শিরোনামের এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম বলেন, শেখ হাসিনার হাতে যত দিন ক্ষমতা থাকবে তত দিন একুশের চেতনা সমুন্নত থাকবে।

এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রশাসক খান মো. বিলাল, ৪নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি মেজর (অব.)আনিসুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান, বীর মুক্তিযোদ্ধা ও পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি কুতুবউদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মতিউল হক প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×