রাজধানীতে নারকেল গাছ উপড়ে পড়ে আরও ১ তরুণীর মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৯ | অনলাইন সংস্করণ

রাজধানীতে নারকেল গাছ উপড়ে পড়ে আরও ১ তরুণীর মৃত্যু
রাজধানীর শিশু একাডেমির পাশে একটি নারকেল গাছ উপড়ে পড়ে গেছে। ছবি: সংগৃহীত

রাজধানীর শিশু একাডেমির পাশে একটি নারিকেলগাছ উপড়ে পড়ে আরও এক তরুণীর মৃত্যু হয়েছে। তার নাম শাহেরা খাতুন স্বপ্না (২৫)। এ নিয়ে এ ঘটনায় দুজনের মৃত্যু হলো।

শনিবার রাত পৌনে ১২টার দিকে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মিতু ঘোষ (২২) নামে এক তরুণী মারা গেছেন। এ ঘটনায় তার হবু স্বামী ধনঞ্জয় ও একই পরিবারের চারজনসহ আহত হয়েছেন অন্তত সাতজন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত স্বপ্না রাজধানীর মুগদায় নিজেদের বাসায় থাকতেন বলে জানান স্বজনরা।

ঢামেক সূত্রে জানা গেছে, এ ঘটনায় একই পরিবারের চারজনসহ আহত হয়েছেন সাতজন। তারা পুরান ঢাকা থেকে অটোরিকশাযোগে মগবাজার যাচ্ছিলেন। সিএনজির ওপর গাছটি পড়ে গেলে তারা আহত হন। আহতদের মধ্যে স্বপ্নার অবস্থা গুরুতর ছিল।

তাকে ঢাকা মেডিকেল থেকে অন্য একটি প্রাইভেট হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন থেকে শনিবার রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।

এর আগে নিহত মিতু ঘোষের হবু স্বামী ধনঞ্জয় বলেন, মিতুকে নিয়ে বইমেলায় ঘুরতে এসেছিলাম। শিশু একাডেমির পাশে রিকশাযোগে বাড়ি (যাত্রাবাড়ী) ফেরার পথে একটি নারিকেলগাছ আমাদের ওপরে এসে পড়ে। এতে মিতু মারা যায়।

এ ঘটনায় আহত নিহত মিতুর হবু স্বামী ধনঞ্জয়সহ মহসিন (২১), খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৭) ও দুই মেয়ে সেহরীন আলম (২০), সাজরিন আলম (৮) ঢামেকে চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×