খালেদা জিয়ার রায়: উবার, পাঠাও ও মুভসেবা বন্ধ

  যুগান্তর ডেস্ক    ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৪২ | অনলাইন সংস্করণ

উবার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায় ঘিরে ঢাকাসহ সারা দেশে থমথমে অবস্থা। রাজধানীতে গণপরিবহনের সংখ্যা একবারে কম। পরিস্থিতি যখন এই- তখন সাধারণ মানুষের ভরসা অ্যাপভিত্তিক পরিবহন সেবা।

কিন্তু এসব পরিবহনব্যবস্থাও বৃহস্পতিবার বন্ধ রাখা হয়েছে। কাজেই সাধারণ যাত্রীদের ভোগান্তির যেন অন্ত নেই।

উবার এক বিজ্ঞাপ্তিতে জানায়, আমরা সেবা দিতে সাময়িক সমস্যার মুখোমুখি হচ্ছি। আশা করি, শিগগিরই সব ঠিক হয়ে যাবে। আপনারা আমাদের সঙ্গেই থাকুন।

এদিকে মোটরসাইকেল শেয়ারিং অ্যাপ 'পাঠাও' খুদেবার্তায় গ্রাহকদের জানিয়েছে, বৃহস্পতিবার পাঠাওয়ের সেবা সাময়িক বন্ধ থাকবে। তবে পাঠাও ফুড ঢাকার কিছু নির্দিষ্ট স্থানে চালু থাকবে। তবে সেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গে জানানো হবে।

এ ছাড়া বন্ধ থাকছে মোটরসাইকেল শেয়ারিং সেবা মুভ। খুদেবার্তায় তারা গ্রাহকদের জানিয়েছে, বৃহস্পতিবার তাদের রাইডসেবা থাকছে না। গ্রাহকরা চাইলে প্রিয়জনকে এই অ্যাপের মাধ্যমে ভ্যালেন্টাইন উপহার পাঠাতে পারবে।

এই সংকটের দিনে অ্যাপভিত্তিক পরিবহনসেবা বন্ধ থাকায় গ্রাহকদের সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাদের।

তবে লেটস গো ও সহজ রাইডস তাদের সেবা চালু রেখেছে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter