৭ লাখ টাকা নিয়ে উধাও ফার্মাসিউটিক্যাল কর্মচারী গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২১ মার্চ ২০১৯, ১৭:৪৯ | অনলাইন সংস্করণ

আটক কর্মচারী নাদিম মিয়া
আটক কর্মচারী নাদিম মিয়া। ছবি-যুগান্তর

ধানমণ্ডির একটি ফার্মাসিউটিক্যাল থেকে সাত লাখ টাকা নিয়ে উধাও হওয়া কর্মচারী নাদিম মিয়াকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় যাত্রাবাড়ীর দয়াগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৩ লাখ ৯০ হাজার টাকা জব্দ করেছে পিবিআই।

পিবিআই জানায়, গত ২৫ ফেব্রুয়ারি ধানমণ্ডির একেএস খান ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কর্মচারী নাদিম মিয়া প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় থেকে নগদ ৬ লাখ ৭৯ হাজার ৮৭১ টাকা, বিভিন্ন ব্যাংকর ৫টি চেক বইসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। পরে প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা সিসিটিভি ফুটেজ দেখে তা নিশ্চিত হন।

ওইদিনই এ বিষয়ে ধানমণ্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। কিন্তু পুলিশ নাদিম মিয়াকে আটক কিংবা টাকা উদ্ধার করতে পারছিল না। পরে প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক (অর্থ ও হিসাব) মোহাম্মদ আব্দুস সালাম গত ৩ মার্চ পিবিআই ঢাকা মেট্রো উত্তরের বিশেষ পুলিশ সুপার আবুল কালাম আজাদ বরাবর আইনগত ব্যবস্থা গ্রহণ ও কোম্পানির আত্মসাৎকৃত অর্থ উদ্ধার সহায়তা করার জন্য লিখিত আবেদন করেন।

তার এই আবেদনের প্রেক্ষিত পিবিআই ডিআইজি বনজ কুমার মজুমদার এর প্রত্যক্ষ তত্ত্বাবধান ও দিকনির্দশনায় পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) এর পুলিশ পরিদর্শক (নি.) মো. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত বিশষ টিম গুপ্তচর নিয়োগ ও আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যম আসামি নাদিম মিয়ার অবস্থান শনাক্তপূর্বক মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন দয়াগঞ্জ মোড়ে মদিনা মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে বৃহস্পতিবার ভোরে নাদিম মিয়াকে গ্রেফতার করে।

তার কাছ থেকে ৩ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পিবিআইর বিশেষ পুলিশ সুপার আবুল কালাম আজাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×