‘উন্নয়নের জন্য এসএমই’ লক্ষ্যে যাত্রা শুরু করল ঐক্য

  যুগান্তর ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ১২:৩০ | অনলাইন সংস্করণ

‘উন্নয়নের জন্য এসএমই’ লক্ষ্যে যাত্রা শুরু করল ঐক্য
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি: যুগান্তর

শুভ উদ্বোধন হলো দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ এসএমই পণ্যের অনলাইন স্টোর oikko.com.bd-এর।

আর ঐক্য উদ্বোধন করল দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ এসএমই পণ্যের চেইন স্টোর ‘ঐক্য স্টোর’।

ঐক্য গড়ে তুলছে বাংলাদেশের ৪৯১ উপজেলায় ঐক্য স্টোরের সুপরিসর কার্যক্রমের অংশ ঐক্যবলয়ে ৪৯১টি ডিজিটাল এসএমই শোরুম এবং অনলাইনে এসএমই পণ্য কেনার সব সুবিধা।

ঐক্য এসএমই ডিজিটাল ইনস্টিটিউটের মাধ্যমে এসএমই ক্লাস করবে হাজার হাজার বেকার তরুণ-তরুণী এবং এভাবে প্রশিক্ষণের মাধ্যমে তৈরি হবে কর্মসংস্থান। সৃষ্টি হবে লাখ লাখ তরুণ এসএমই উদ্যোক্তা।

ঐক্য হেলথ কাজ শুরু করল লাখ-কোটি এসএমই উদ্যোক্তা ও কর্মীর স্বাস্থ্য সচেতনতায় যুগান্তকারী পথচলায়।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর, ঐক্য উপদেষ্টামণ্ডলীর সদস্য রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, এসএমই ফাউন্ডেশন চেয়ারপারসন কেএম হাবিব উল্লাহ, ঐক্য সভাপতি ও বিশিষ্ট নারী নেত্রী শাহীন আক্তার রেনীর উপস্থিতিতে ঘোষণা করা হয় ঐক্যের সব কার্যক্রম।

আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের মিডিয়া বাজারে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে ৫ ক্যাটাগরিতে ৫ জন সফল উদ্যোক্তাকে প্রদান করা হয় চ্যানেল আই এসএমই এক্সেলেন্স অ্যাওয়ার্ড।

বাংলাদেশের হস্তশিল্পজাত পণ্যের আন্তর্জাতিক বাজার তৈরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় অ্যাওয়ার্ড পান সফল উদ্যোক্তা বেলাল হোসেন, গ্রামীণ জনপদে ঐতিহ্যবাহী নকশিকাঁথা সংরক্ষণে অবদান রাখায় অ্যাওয়ার্ড পান রুনা বেগম, অ্যাওয়ার্ড পান বহুমুখী পাটজাত পণ্য ও হস্তশিল্পকে বিশ্বদরবারে সম্মানজনক অবস্থানে পৌঁছে দেয়ার জন্য সফল উদ্যোক্তা কোহিনূর ইয়াসমীন, পরিবেশ সংরক্ষণে সফল উদ্যোক্তা হাবিবুর রহমান জুয়েল এবং অবকাঠামো নির্মাণ শিল্পে ব্যবহৃত সামগ্রী নির্মাণে ও কর্মসংস্থান সৃষ্টিতে সফল উদ্যোক্তা শায়লা সাবরীন।

বিস্তারিত জানতে ভিজিট করুন- www.oikko.com.bd

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×