ওয়াসিয়ন ও টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ানের চুক্তি স্বাক্ষর

  যুগান্তর ডেস্ক    ২০ এপ্রিল ২০১৯, ১৭:৩৮ | অনলাইন সংস্করণ

ওয়াসিয়ন ও টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ানের চুক্তি স্বাক্ষর
ওয়াসিয়ন ও টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ানের চুক্তি স্বাক্ষর

বিশ্বের অন্যতম বৃহৎ টেকনোলজি কোম্পানি ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের সঙ্গে স্ট্রাটেজিক পার্টনারশীপ কো-অপারশেন চুক্তি করেছে টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান। সম্প্রতি চীনের ওয়াসিয়ন গ্রুপের নিউ হাই টেক ইন্ডাষ্ট্রিয়াল ডেভেলপমন্টে জোনে এই চুক্তিটি সম্পন্ন হয়।

ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট পেম্যান আতাশিয়ান এবং টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ানের ম্যানেজিং পার্টনার জিয়াউদ্দিন আদিল তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় ওয়াসয়িন গ্রুপ বাংলাদেশে স্মার্ট মিটারিং, সোলার অ্যান্ড এনার্জি স্টোরেজ, ইলেকট্রিক ইকুইপমেন্ট ও ডিভাইস সরবরাহ করবে। স্মার্ট পাওয়ার ডিস্ট্রিবিউিশন, ইউটিলাইজেশন, স্মার্ট মিটার এবং এনার্জি সেভিং ব্যবস্থাপনাসহ বিভিন্ন বিষয়ে ওয়াসিয়ন গ্রুপের খ্যাতি রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর রর্বাট তিয়ান, উইলফার ইনফরমেশনের সিইও ও এক্সিকিউটিভ ডিরেক্টর এমিলি লি, গাউসুল আলম শাওন এবং আশরাফ আবীর।

প্রসঙ্গত, ওয়াসিয়ন গ্রুপ প্রতিষ্ঠিত হয় ২০০৪ সালে। এটি চীনের অন্যতম স্মার্ট মিজারিং, স্মার্ট পাওয়ার ডিস্ট্রিবিউশন এন্ড ইউটিলাইজেশন, এনার্জি সেভিং ম্যানেজমেন্ট সল্যুশন এনার্জি মিজারিং এন্ড এনার্জি সেভিং এক্সপার্ট হিসেবে প্রতিশ্রুতিবদ্ধ কোম্পানি শুধু চীনই নয় বিশ্বব্যাপী পরিচিত।

ওয়াসিয়ন হংকং স্টক এক্সচেঞ্জে ২০০৫ সালে নিবন্ধিত হয়। ওয়াসিয়নের সর্বমোট আয় ৯.৫ বিলিয়ন মার্কিন ডলার। ওয়াসিয়ন হোল্ডিংস দীর্ঘদিন ধরে রিসার্চ এন্ড ডেভলপমেন্ট, এনার্জি মিটারিং ও এনার্জি ইফিসিয়েন্সি ম্যানেজমেন্ট সংক্রান্ত সব সল্যুশন তৈরিতে গুরুত্ব দিয়ে আসছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×