ঢামেকে যুদ্ধাপরাধীর দায়ে বন্দিসহ ৩ কয়েদির মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২২ এপ্রিল ২০১৯, ২১:৩৭ | অনলাইন সংস্করণ

ঢামেক
ঢামেক। ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন কয়েদি মারা গেছেন। তাদের মধ্যে যুদ্ধাপরাধের দায়ে বন্দি এক কয়েদি রয়েছেন।

সোমবার নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুন কৃষ্ণ পালের উপস্থিতিতে শাহবাগ থানার এসআই মশিউর রহমান তাদের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে বিকালে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

মৃত ব্যক্তিরা হলেন-যুদ্ধাপরাধী মো. জালাল উদ্দীন (৭০), হাজতি মো. জামিরুল ইসলাম মানিক (৩৫) ও মো. সজীব (৩০)।

এ প্রসঙ্গে কারারক্ষী রবিউল রহমান বলেন, রোববার রাতে তাদের মৃত্যু হয়।

এদের মধ্যে যুদ্ধাপরাধের দায়ে বন্দি জালাল উদ্দীনকে অসুস্থ অবস্থায় ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। তিনি ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার নিমতলা গ্রামের মৃত বশির উদ্দিন মণ্ডলের ছেলে।

অপরদিকে একই দিন রাতে কাফরুল থানার একটি মামলায় কারাবন্দি জামিরুল ইসলাম মানিক মারা যান। তাকে গত ১৭ এপ্রিল ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তিনি দিনাজপুর জেলার হাকিমপুর থানার চৌধুরী ভাঙ্গাপাড়া গ্রামের আবু তালেবের ছেলে।

এছাড়া একাধিক মাদক মামলায় কারাবন্দি হাজতি সজীব রাতে মারা যান। সজীব গেণ্ডারিয়া থানার এসকে দাস রোডের মাজার গলির বাসিন্দা সন্দেশ মণ্ডলের ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×