রাজধানীতে বাসচাপায় দুজন নিহতের ঘটনায় চালক দায়ী: পুলিশ

  যুগান্তর রিপোর্ট ২৩ এপ্রিল ২০১৯, ১৫:০১ | অনলাইন সংস্করণ

রাজধানীতে বাসচাপায় দুজন নিহতের ঘটনায় চালক দায়ী: পুলিশ

রাজধানীর মৎস্য ভবনের সামনে মঙ্গলবার সকালে স্বাধীন পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে দুজন নিহত হয়েছেন।

আহত হয়েছেন শরিফ (২০) ও নূরে আলম (৩০) নামে আরও দুজন। মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে বাসটি মিরপুর থেকে শাহবাগ হয়ে মাওয়া যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বলছে, এ দুর্ঘটনার জন্য স্বাধীন পরিবহনের বাসচালকই দায়ী। রমনা থানার পরিদর্শক (অপারেশন) মো. জহিরুল ইসলাম বলেন, চালকের দাবি ব্রেক ফেল হয়ে এ দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কথা বলেছিল।

কিন্তু এটির সত্যতা কতটুকু, তা যাচাই করা হচ্ছে। নিজেকে বাঁচানোর জন্য এ কথা বলতে পারে। আসলে তিনি দ্রুতগতিতে বাসটি চালিয়ে আসছিলেন। দুর্ঘটনার জন্য ওই বাসচালকই পুরোপুরি দায়ী।

বাসচালক নজরুল ইসলাম দাবি করেন, শাহবাগ মোড় থেকে ঘোরার সময় বাসটির ব্রেক কাজ করছিল না। এর পর গতি কমিয়ে ফেলেন তিনি। কিন্তু মৎস্য ভবনের মোড় ঘুরতে গিয়ে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আটক করার পর রমনা থানা পুলিশকে এ কথা বলেন চালক নজরুল।

স্বাধীন পরিবহনের চালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার পর জহিরুল ইসলাম বলেন, মোড় ঘুরতে গিয়ে রিকশা, প্রাইভেটকার, বাসসহ সামনে থাকা মোট ছয়টি যানবাহনকে ধাক্কা দেয় স্বাধীন পরিবহনের বাসটি। ধাক্কায় একটি রিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে দুজন প্রাণ হারান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা সকাল পৌনে ৮টার দিকে দুজনকে মৃত বলে ঘোষণা করেন। নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×