বংশাল থানার ৩ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

  যুগান্তর রিপোর্ট ২০ মে ২০১৯, ২০:২৮ | অনলাইন সংস্করণ

বংশাল থানার ৩ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা
বংশাল থানা। ফাইল ছবি

ভয়ভীতি দেখিয়ে ঘুষ গ্রহণের অভিযোগে রাজধানীর বংশাল থানার তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে এ মামলাটি দায়ের করা হয়। আব্দুস সালাম নামে এক ব্যবসায়ী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে আগামী ২৯ জুন প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন।

ঘুষ গ্রহণের মামলায় বংশাল থানার এসআই রায়হান, এএসআই হাছেন ও এএসআই অমিতকে আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৪ মে দুপুর পৌনে ২টার দিকে আব্দুস সালামের ভাই সাবের মিয়াকে তাদের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে থানায় নেয়ার চেষ্টা করেন আসামিরা। ওই সময় আসামিরা তাদের জানান যে সাবের মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এ সময় আব্দুস সালাম সেই গ্রেফতারি পরোয়ানা দেখাতে চাইলে তারা তা না দেখিয়ে নানা ধরনের টালবাহানা শুরু করেন।

এরপর আসামি অমিত বলেন, সাবের মিয়া একজন তালিকাভুক্ত সন্ত্রাসী। তাকে ক্রসফায়ার দেয়ার নির্দেশ আছে। ৫ লাখ টাকা না দিলে তাকে ক্রসফায়ারে দেয়া হবে। দরকষাকষির একপর্যায়ে আসামি হাছেন ২ লাখ টাকা দাবি করেন এবং না দিলে অস্ত্র ও মাদকের গডফাদার বানিয়ে জেলে ঢুকিয়ে দেয়ার হুমকি দেন।

প্রাণ রক্ষার্থে তারা আসামিদের ২ লাখ টাকা দিতে রাজি হন। আসামিরা তাদের ডিআইটি মার্কেটের ৫ নম্বর বিল্ডিংয়ের নিচতলা হাজী আক্তার মিয়ার দোকানের সামনে টাকা নিয়ে আসতে বলেন। এরপর বাদীরা সেখানে গিয়ে আসামিদের ২ লাখ টাকা ঘুষ দেন। আর ঘুষ লেনদেনের আংশিক ঘটনা বাদীপক্ষের মোবাইলে ভিডিও করে রাখা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×