কুড়িলে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহতের ঘটনায় প্রেমিকাসহ আটক ৪

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৯, ১৬:৫২ | অনলাইন সংস্করণ

নিহত বিশ্ববিদ্যাল ছাত্র আশিক এলাহি
নিহত বিশ্ববিদ্যাল ছাত্র আশিক এলাহি। ফাইল ছবি

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশিক এলাহি নিহতের ঘটনায় প্রেমিকা শেখ ফারিহা কলিসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভাটারা থানা পুলিশ।

নিহতের বড়ভাই আল-আমিন পরিকল্পিত হত্যার অভিযোগ এনে গতকাল (মঙ্গলবার) ভাটারা থানায় অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি নিয়ে বুধবার ভাটারা থানার ওসি আবু বকর সিদ্দিক জানিয়েছেন, ঘটনাটি নিয়ে এখনো মামলা হয়নি। নিহত আশিকের প্রেমিকা, প্রেমিকার মা, তার রুমমেট ও কাজের মেয়েকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিকাল পৌনে ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা ভাটারা থানায় ছিলেন।

এদিকে নিহত আশিক এলাহির লাশ মঙ্গলবার ময়নাতদন্ত শেষে নিজ বাড়ি ভোলার বোরহানউদ্দিনে নিয়ে যাওয়া হয়। বুধবার সকাল ১০টায় জানাজা শেষে দাফন করা হয়।

নিহতের চাচা ও টবগী ইউনিয়ন যুবলীগ সভাপতি উজ্জ্বল হাওলাদার বলেন, আমার মেধাবী ভাতিজাকে যে বা যারাই হত্যা করে থাকুক তাদের কঠোর শাস্তির দাবি করছি।

নিহতের বড় ভাই আল-আমিন যুগান্তরকে বলেন, ভাটারা থানা পুলিশ মঙ্গলবার আত্মহত্যার প্ররাচণা ও পরিকল্পিত হত্যা এমন বিষয়ের অভিযোগ নিয়েছে। ছোট ভাইয়ের প্রেমিকাকে আটকের বিষয়টি পুলিশ তাকে জানিয়েছে।

এদিকে ভাটারা থানার ওসি বলছেন, নিহত বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ নিয়ে তারা ভোলায় গেছেন। ফিরে এসে থানায় মামলা করার কথা রয়েছে। এর আগে মঙ্গলবার রাজধানীর ভাটারা থানার কুড়িল এলাকার কুড়াতলি বাজারের কাছে প্রেমিকার বাসা থেকে আশিক-এ এলাহী (২০) লাশ উদ্ধার করে পুলিশ।

আশিকের পরিবারের অভিযোগ, তাকে বাসায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রেমিক ও প্রেমিকা একই বিশ্ববিদ্যালয়ের একই সেমিস্টারের শিক্ষার্থী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×