আবারো সাফল্যের সঙ্গে দারাজ উদযাপন

  যুগান্তর রিপোর্ট ০২ জুন ২০১৯, ১৯:৩৭ | অনলাইন সংস্করণ

আবারো সাফল্যের সঙ্গে দারাজ উদযাপন।
আবারো সাফল্যের সঙ্গে দারাজ উদযাপন। ছবি সংগৃহীত

দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত নানা রকম আকর্ষণীয় ডিল দিয়ে উদযাপন করছে দারাজ ঈদ শপিং ফেস্ট-২০১৯।

ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফ স্টাইল। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস - পিউর, এসিআই ফুডস - ফান, ডেটল, প্যারাসুট, শেভার শপ, এম এম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, সেট ওয়েট, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে একাত্তর টিভি ও যুগান্তর।

ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়, দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ও ফ্রি ডেলিভারি ফ্রাইডে।

এছাড়া থাকছে আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডেসহ আরও অনেক আকর্ষণীয় অফার।

ঈদ ক্যাম্পেইনের প্রথম সাত দিনেই গতবারের তুলনায় প্রায় পঞ্চাশগুণ বেশি বিক্রয় হয়েছে এবং দশম দিনেই বিক্রয়ের পরিমাণ দুইশত গুণে পৌঁছে গেছে।

ক্যাম্পেইন চলাকালীন সাধারণ দিনের তুলনায় প্রায় দশগুণ বেশি পণ্য বিক্রিত হয়েছে। ঈদ ক্যাম্পেইনের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলো ছিল শাওমি,ক্যারিয়ার, সনি, নেভিফোরস, টিপি লিঙ্ক, শেভার শপ ও ফগ।

সবচেয়ে দ্রুত শেষ হয়ে যায় মোবাইল ক্যাটাগোরির বেস্ট ডিলে থাকা মোবাইল ফোনগুলো। সবচেয়ে বেশি বিক্রিত পণ্যগুলোর মধ্যে রয়েছে ছেলেদের ফ্যাশন আইটেম, মোবাইল ফোন এবং হোম এন্ড লিভিং পণ্য।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এ বছর আমরা টানা তৃতীয়বারের মত ঈদ শপিং ফেস্ট উদযাপন করছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছি।

অতি আনন্দের সাথে জানাচ্ছি যে ঈদ ক্যাম্পেইন শেষ হওয়ার পূর্বেই আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি।

ঈদের আর বাকি রইল মাত্র কয়েকদিন, তাই গ্রাহকদের সেরা দামে পছন্দের পণ্য লুফে নেয়ার জন্য অনুরোধ করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×