আদাবরে জমি দখলে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

  আগারগাঁও প্রতিনিধি ১২ জুন ২০১৯, ১৯:৫০ | অনলাইন সংস্করণ

আহত মোহন
আহত মোহন। ছবি: যুগান্তর

রাজধানীর আদাবরে জমি দখলে বাধা দেয়ায় মোহন (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

বুধবার আদাবর ১০ নম্বর কাঁচাবাজারের পাশে জমি দখল করতে গেলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, স্থানীয় কাউন্সিলর হাসুর ভাই কাশেমের নেতৃত্বে ৩০-৪০ জনের একটি সন্ত্রাসীদল আদাবর ১০ নম্বর কাঁচাবাজারের পাশে জমি দখল করতে গিয়ে ভাড়াটিয়া মোহনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে।

এ সময় সেখানকার ভাড়াটিয়াদের মেরে বাড়ি থেকে বের করে দেয়। সেখানকার কেয়ারটেকার আদাবর থানা যুব মহিলা লীগের সভানেত্রী মমতাজ ও তার ভাই মোহন বাধা দিলে এ ঘটনা ঘটে।

যুব মহিলা লীগের মমতাজ বলেন, আমি এখানে ২৫ বছর ধরে বসবাস করি। হঠাৎ সকালে ৩০-৪০ জন সন্ত্রাসী আমাদের কোনো কিছু না বলেই সামুরাই, চাপাতি, রড, চাইনিজ কুড়াল নিয়ে হামলা চালায়।

তারা আমার ভাইকে কুপিয়ে জখম করে। পরে পুলিশের সহায়তায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। এ সময় তারা আমার আলমিরা ভেঙে দেড় লাখ টাকা, ৪০টি দরজা ও জানালা, ৩৫টি রিকশা নিয়ে গেছে। পরে আদাবর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন শামীমের গাড়ি ভাংচুর করে।

বাড়ির ভাড়াটিয়া ইউসুফ জানান, আমার দোকান ভেঙে কম্পিউটার সেট, সাউন্ড সিস্টেম ও বাজাজ মোটরসাইকেল নিয়ে গেছে।

এ বিষয়ে আদাবর থানার ওসি এসএম কাওসার আহমেদ যুগান্তরকে বলেন, এ ঘটনায় শাহাআলম নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×