সিরাজগঞ্জ ইকোনমিক জোনের সঙ্গে সম্মতিপত্র চুক্তি স্বাক্ষর

প্রকাশ : ২৯ জুন ২০১৯, ২১:২৭ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

ছবি: সংগৃহীত

দেশের বৃহত্তম বেসরকারি অর্থনৈতিক অঞ্চল সিরাজগঞ্জ ইকোনমিক জোনের সঙ্গে ইউনিসফট গ্রুপ বাংলাদেশ ও অ্যাসফর্ম গ্রুপ চায়নার যৌথ উদ্যোগে জমি লিজ এবং ক্রয়ের জন্য লেটার অব ইন্টেন্ট (সম্মতিপত্র) চুক্তি স্বাক্ষর হয়েছে।

শনিবার আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরার বাংলাদেশ চামড়া ও ফুটওয়্যার এক্সপোর পঞ্চম আন্তর্জাতিক ট্রেড ফেয়ারে অনুষ্ঠানে এ চুক্তি স্বাক্ষর হয়।

সিরাজগঞ্জ অর্থনৈতিক জোনের পক্ষে শেখ মনোয়ার হোসেন (পরিচালক), ইউনিসফট গ্রুপ বাংলাদেশের পক্ষে চেয়ারম্যান মাহমুদা আকতার শাম্মি ও অ্যাসফর্ম গ্রুপ চায়নার পক্ষে পরিচালক উইচি চাং চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ইকোনমিক জোনের উপদেষ্টা মো. শহিদুল ইসলাম, প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. ফজলুর রশীদ মৃধাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রকল্পটির মার্কেটিং ও সেলসের প্রধান আশিক উন নবী জানান, সিরাজগঞ্জ ইকোনমিক জোনে রয়েছে সড়ক, রেল, পানি ও আকাশপথের যোগাযোগের নেটওয়ার্ক। এবং এখানে বাণিজ্যিক প্লটগুলো বিক্রি বা লিজ উভয়ই করা যাবে। এটি এমন একটি ইকোনমিক জোন, যার ফলে এর বিপুল সম্ভাবনা অনুধাবন করতে পেরে এখানে দেশীয় ও বিদেশী বিনিয়োগকারীরা উৎসাহিত হয়েছেন।