এতিমদের নিয়ে শেখ তন্ময়ের জন্মদিন পালন

  যুগান্তর রিপোর্ট ৩০ জুন ২০১৯, ১৫:১৯ | অনলাইন সংস্করণ

এতিমদের নিয়ে শেখ তন্ময়ের জন্মদিন পালন
এতিমদের নিয়ে শেখ তন্ময়ের জন্মদিন পালন। ছবি: যুগান্তর

এতিমদের নিয়ে নিজের জন্মদিন পালন করলেন শেখ পরিবারের তরুণ সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়।

গতকাল শনিবার ছিল তার ৩২তম জন্মদিন। এদিন রাজধানীর একটি হোটেলে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিনের আনন্দ শতাধিক এতিমের সঙ্গে ভাগ করে নেন বাগেরহাট-২ এর সংসদ সদস্য।

এ ছাড়া জন্মদিন অনুষ্ঠানে ঢাকার বাগেরহাটের সাবেক ও বর্তমান ছাত্রলীগের সদস্যবৃন্দ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতারা।

জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মধ্যে বিশেষ খাবার ও কেক বিতরণ করা হয়। এর আগে দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা শহীদ হন তাদের আত্মার মাগফিরাত এবং বর্তমান সরকারের সাফল্য কামনা করা হয়।

জন্মদিন অনুষ্ঠানের অন্যতম আয়োজক ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বাংলাদেশ আ’লীগের যুব ও ক্রীড়াবিষয়ক উপকমিটির সদস্য পলাশ বাশার যুগান্তরকে বলেন, দেশের তরুণ রাজনীতিবিদদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় আমাদের বাগেরহাটসহ বাংলাদেশের গর্ব শেখ সারহান নাসের তন্ময় ভাই। ইতোমধ্যে যিনি সুষ্ঠু, স্বচ্ছ ও জবাবদিহিমূলক রাজনীতি করে ব্যাপক আলোচনায় এসেছেন। আজ প্রিয় নেতার জন্মদিন আমরা ঢাকার বাগেরহাটের ছাত্রলীগের সাবেক ও বর্তমান ছাত্রলীগের কর্মীরা এতিমদের সঙ্গে নিয়ে উদযাপন করেছি।

ব্যস্ততার কারণে শেখ তন্ময় অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি জানিয়ে পলাশ বাশার বলেন, তিনি উপস্থিত না থাকলেও ভিডিওকলের মাধ্যমে জন্মদিনের আনন্দ এতিম শিশুদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তিনি সামনের দিনগুলোতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের জন্য যেন ভালো কাজ করতে পারেন, সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।'

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দীনের একমাত্র ছেলে তিনি। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর জাতীয় নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

জন্মদিনের অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক এইচএম মিজানুর রহমান জনি, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক উপকমিটির সদস্য এমআর জামিল হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এফএম শরিফুল ইসলাম, বাংলা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদ মাহমুদ ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসির পিএস আমিনুল ইসলাম পলাশ প্রমুখ।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২,৭৩,৫০০ ২,৫৯,৫৪৪ ৬৯,৪৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×