রাজধানীতে দু’দিনব্যাপী প্রিমিয়ার ব্যাংক এডু ফেস্ট শুরু

  যুগান্তর রিপোর্ট ০৬ জুলাই ২০১৯, ১৬:১১ | অনলাইন সংস্করণ

প্রিমিয়ার ব্যাংক এডু ফেস্ট ২০১৯

রাজধানীতে দু’দিনব্যাপী প্রিমিয়ার ব্যাংক এডু ফেস্ট শুরু হয়েছে। শনিবার রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ‘প্রিমিয়ার ব্যাংক এডু ফেস্ট ২০১৯’ উৎসবের সমাপনী দিবসে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিসেস আলম আরা বেগম এবং প্রিমিয়ার ব্যাংকের এমডি ও সিইও এম রেজাউল করিম।

ইন্টারন্যাশনাল এডুকেশন কনসোর্টিয়াম অব বাংলাদেশের আয়োজনে এতে ১০টি দেশের ৩০টি বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এক জায়গায় এসেই শিক্ষার্থীরা পাবেন আবেদন প্রক্রিয়াসহ খোঁজখবর নেয়ার সুযোগ।

যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, কানাডা, চীন, জার্মানি, কিরগিজস্থান, মালয়েশিয়া, সুইডেন ও যুক্তরাজ্যের ৩০টি বিশ্ববিদ্যালয়ের মধ্যে রয়েছে কার্টেন ইউনিভার্সিটি, টরেন্টো স্কুল অব ম্যানেজমেন্ট, কনভেন্ট্রি ইউনিভার্সিটি,ইউনিটেন নিলাই ইউনিভার্সিটি, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি, মোনাশ ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব অ্যাপ্লাইড সায়েন্স ইউরোপ, অক্সফোর্ড ইন্টারন্যাশনাল এডুকেশন গ্রুপ, ইউনিভার্সিটি অব ডার্বি, লিংকন ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব তাসমানিয়া, মাউন্ড সেইন্ট ভিনসেন্ট ইউনিভার্সিটি, আইসিএমএস, সেন্ট থমাস ইউনিভার্সিটি, হেল্প ইউনিভার্সিটি, আইএনটিআই মালয়েশিয়া, মেলবর্নের ভিক্টোরিয়া ইউনিভার্সিটি, জিনান ইউনিভার্সিটি, থম্পসন রিভার ইউনিভার্সিটি, ম্যাকারি ইউনিভার্সিটি, ইউটিএস, হ্যামস্টাড ইউনিভার্সিটি, ডারহাম কলেজ, জেমস কুক ইউনিভার্সিটি,শ্যানডং ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, সেন্টিনিয়াল কলেজ, সাউথ ওয়েস্ট মেডিকেল ইউনিভার্সিটি ইত্যাদি।

প্রতিনিধির কাছ থেকে সরাসরি শিক্ষার্থীরা এসব বিশ্ববিদ্যালয়ে পড়ার খরচ, মান ও বিভিন্ন সুযোগ সুবিধা সম্পর্কে জানতে পারবেন। বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত । ফ্রি রেজিস্ট্রেশনের জন্য লগইন করুন http://www.iecb-bd.com/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×