যাত্রাবাড়ির রাস্তায় ভেসে যাচ্ছে শত শত মিষ্টি কুমড়া (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ১২ জুলাই ২০১৯, ২৩:৪৪ | অনলাইন সংস্করণ

যাত্রাবাড়ির রাস্তায় ভেসে যাচ্ছে শত শত কুমড়া (ভিডিও)
ছবি: ফেসবুক

মুষলধারে বৃষ্টি পড়ছে। চারিদিকে থইথই পানি।আর সে পানিতে ভেসে যাচ্ছে শত শত মিষ্টি কুমড়া।আর সেই কুমড়াগুলো ধরতে উঠে পড়ে লেগেছে ব্যবসায়ীরা।

শুক্রবার (১২ জুলাই) এমন ঘটনাই ঘটল রাজধানীর যাত্রাবাড়ির সবজির আড়তে।

ঘটনাটির ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে বিভিন্ন পেজ ও গ্রুপ।

ভিডিওতে দেখা গেছে, যাত্রাবাড়ির আড়তে রাখা শত শত কুমড়ার পাহাড়কে ডুবিয়ে দিয়েছে বৃষ্টি। পাশেই রয়েছে আরও বেশকিছু সবজি ও ফলমূল। সামনে স্তুপাকারে রাখা হয়েছে মৌসুমের ফল কাঁঠাল। আর বৃষ্টিতে ডুবে গেছে আড়তের সামনের রাস্তাটি।

ব্যবসায়ীরা বৃষ্টি থেকে নিজেকে রক্ষা করতে ত্রিপলে গিয়ে আশ্রয় নিয়েছেন। কিন্তু প্রবল বৃ্ষ্টিতে রাস্তায় যখন হাঁটুসম পানি তখন এসব কুমড়া ভেসে ভেসে দূরে চলে যাচ্ছে সে পানির স্রোতে। একজনের আনা কুমড়া অন্যজনের সঙ্গে মিলে যাচ্ছে।

এসময় ক্ষতির আশঙ্কা দেখে ব্যবসায়ীরা হায় হায় করছেন। কেউ একজন বলছেন, এ দেখি ৮৮ এর বন্যাকে হার মানাচ্ছে। অনেকে কুমড়াগুলোকে ধরতে বৃষ্টি উপেক্ষা করেই নেমে পড়েন।

আজ বেলা ১২টার দিক থেকে রাজধানীতে মুষলধারে বৃষ্টি হয়। সে সময়ই যাত্রাবাড়ির সামনের রাস্তাটি্ও ডুবে যায়। তখনই এমন ক্ষতির সম্মুখীন হন আড়তের সবজি ও ফল ব্যবসায়ীরা।

উল্লেখ্য, শুক্রবার দুপুর ১২টা থেকে বেলা সোয়া ২টা পর্যন্ত সোয়া দুই ঘণ্টায় রাজধানী ঢাকায় ৪৯ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এ বৃষ্টির কারণে রাজধানীর বিভিন্ন এলাকার প্রধান সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। আবহাওয়া অধিদফতর এবং বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র বলছে, আগামী ৩ দিন ভারি বৃষ্টি চলবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×