কিশোরগঞ্জের সেই সেতাফুলের সহযোগী সিরাজ গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২০ অগাস্ট ২০১৯, ২২:৩৭:৩৪ | অনলাইন সংস্করণ

মো. সিরাজুল ইসলাম।

কিশোরগঞ্জের সাবেক এলএ শাখার সাবেক কর্মকর্তা সেতাফুল ইসলামের সহযোগী আসামি হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সিরাজুল ইসলামকে গ্রেফতার করেছে দুদক।

চার্জশিটভুক্ত আসামি মো. সিরাজুল ইসলামকে মঙ্গলবার বিকালে দুদকের একটি টিম রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেফতার করে। কিশোরগঞ্জ এলএ শাখার ৫ কোটি টাকা আত্মসাৎ সংক্রান্ত মামলার আসামি তিনি।

২০১৮ সালের ১৭ জানুয়ারি কিশোরগঞ্জ মডেল থানায় সেতাফুলের বিরুদ্ধে ৫ কোটি টাকা আত্মসাতের মামলা হয়। ওই মামলায় তিনি গ্রেফতার হয়ে বর্তমানে জেলে আছেন।

মামলাটির তদন্ত করেন দুদকের সহকারী পরিচালক আবদুল ওয়াদুদ। তদন্তে সিরাজুল ইসলামের নাম বেরিয়ে আসে। পরে দণ্ডবিধির ৪০৯/৪২০/৪৭১/৪৭৭(ক)/১০৯ ধারা, ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারা এবং ২০১২ সালের মানিলন্ডারিং প্রতিরোধ আইনের ৪(২) ও ৪(৩) ধারায় আসামিদের বিরুদ্ধে চার্জশিট দেয় দুদক।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত