রাজধানীর ভবনে এডিস মশার লার্ভা, জরিমানা

  যুগান্তর রিপোর্ট ২২ আগস্ট ২০১৯, ১৬:৪০ | অনলাইন সংস্করণ

রাজধানীর ভবনে এডিস মশার লার্ভা পাওয়া যাওয়ায় জরিমানা
রাজধানীর ভবনে এডিস মশার লার্ভা পাওয়া যাওয়ায় জরিমানা। ছবি-যুগান্তর

রাজধানীর দুটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়া যাওয়ায় জরিমানা করা হয়েছে।

এ ছাড়া লার্ভা জন্মানোর উপযোগী পরিবেশ ও নোংরা পরিবেশ থাকায় আরও চারটি ভবনকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দক্ষিণ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএসসিসি জানায়, আজ ১১৮টি বাড়ি ইন্সপেকশন করা হয়েছে। এর মধ্যে চারটিতে এডিস মশার লার্ভা এবং দুটিতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় মোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

১৯৩ ফকিরাপুলের নির্মাণাধীন একটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ১০ হাজার টাকা, ৪৩/১ হাজারীবাগ শেরেবাংলা রোডের বাড়ির ছাদে পরিত্যক্ত টায়ারে এডিসের লার্ভা পাওয়ায় ২৫ হাজার টাকা এবং কেএমদাস লেনের দুটি বাড়িতে লার্ভা জন্মানোর উপযোগী পরিবেশ পাওয়ায় ৫ হাজার ও অভয় দাস লেনের দুটি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ থাকায় ৪ হাজার টাকাসহ সর্বমোট ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চল-১-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বড় মগবাজার ওয়ারলেস এলাকার ৩২টি বাড়ি, ম্যাজিস্ট্রেট বাবর আলী হাজারীবাগ শেরেবংলা এলাকার ৩০টি বাড়ি, ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ফকিরাপুল এলাকার ২০টি বাড়ি এবং ম্যাজিস্ট্রেট সোনিয়া হাটখোলা রামকৃষ্ণ মিশন কে এম দাস লেন এলাকার ৩৬টি বাড়ি পরিদর্শন করেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ঘটনাপ্রবাহ : ভয়ংকর ডেঙ্গু

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×