দুর্ঘটনায় অলৌকিকভাবে বেঁচে গেল বাবার কাঁধে চড়া সেই ছোট্ট শিশু (ভিডিও)

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৫:২৯ | অনলাইন সংস্করণ

বাবার কাঁধে চড়া ছোট্ট শিশু। ছবি: ভিডিও থেকে নেয়া

রাজধানীর মোহাম্মদপুর সংলগ্ন আদাবর এলাকায় বাসের চাপার পরও বাবার কাঁধে চড়া ছোট্ট শিশু অলৌকিকভাবে বেঁচে গেছে। এ ঘটনায় শিশুটির বাবা ও সঙ্গে থাকা আরেকজন যুবকও প্রাণে বেঁচে যান।

এদিকে ওই ঘনাস্থলেই ছিল সিসি ক্যামেরা। দুর্ঘটনার ওই ভিডিওটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন দুইজন। এদের মধ্যে একজনের কাঁধে চড়ছিল ছোট্ট একটি শিশু। হঠাৎ পেছন থেকে একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, গত বুধবার সকালের দিকে মোহাম্মদপুরের বেড়িবাঁধের আজিম টাওয়ারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

তাৎক্ষণিক স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে শিশুটির বাবা ও অপর ব্যক্তি প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার উদ্যানে তাদের বাসায় চলে যান।

আদাবর থানার এসআই বাশার যুগান্তরকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা তাদেরকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ-খবর নেই। আহত দুজনের নাম মুক্তার ও সুজন। তেমন আঘাত পাননিতারা।শিশুটিরওকিছু হয়নি। প্রাথমিক চিকিৎসা শেষে মুক্তার ও সুজন বাসায় চলে গেছেন।

এসআই জানান, বাসটিকে আটক করে থানায় রাখা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্রাফিক আইনে মামলা দায়ের হয়েছে।

এ ঘটনায় কোনো মামলা হবে কিনা- জানতে চাইলে পুলিশ কর্মকর্তা বলেন, ভিকটিম যদি বাদি হয়ে মামলা করতে চায় তাহলে মামলা দায়ের হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত