মঙ্গলবার ঢাকায় বিক্ষোভ করবে হেফাজতে ইসলাম

  যুগান্তর ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ২০:০৯ | অনলাইন সংস্করণ

হেফাজত
ফাইল ছবি

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশহিসেবে মঙ্গলবার বাদ জোহর ঢাকা বায়তুল মোকাররম উত্তর গেটে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে ঢাকা মহানগর হেফাজতে ইসলাম।

এতে সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমীসহ অন্যান্য শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের গুলিতে হতাহতের ঘটনার প্রতিবাদে এই কর্মসূচি পালন করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।

সোমবার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কার্যালয় হাটহাজারীতে আয়োজিত সংবাদ সম্মেলনে দেশের প্রতিটি জেলা শহর থেকে এই কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

হেফাজতে ইসলাম ঢাকা মহানগর যুগ্ম-মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী জানান, কেন্দ্র ঘোষিত এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি সর্বাত্মকভাবে পালনের লক্ষ্যে আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে বারিধারাস্থ কার্যালয়ে সোমবার মহানগর নেতৃবৃন্দের এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে কর্মসূচি সুশৃঙ্খল, শান্তিপূর্ণ ও সর্বাত্মকভাবে পালনের লক্ষ্যে ঢাকা মহানগরীর নেতাকর্মীদের সঙ্গে ব্যাপক গণসংযোগ, সমন্বয়সাধনসহ প্রস্তুতিমূলক বিভিন্ন সিদ্ধান্ত ও দায়িত্ব বণ্টন করা হয়। ইতিমধ্যেই প্রশাসনিক অনুমতির জন্যও লিখিত আবেদন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

বৈঠকে আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, ভোলায় ইসলাম অবমাননা এবং তাওহিদি জনতার প্রতিবাদ সমাবেশে পুলিশি নৃশংসতার কঠোর প্রতিবাদ ও বিচার দাবিতে মঙ্গলবার বাদ জোহর ঢাকা বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেট থেকে হেফাজতে ইসলামের আয়োজনে বিশাল বিক্ষোভ সমাবেশ ও মিছিল আয়োজন করা হবে। ঈমান-আক্বিদার সুরক্ষা ও পুলিশি নৃশংসতার প্রতিবাদে ইনশাআল্লাহ এতে তৌহিদি জনতার ঢল নামবে।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মোস্তাফিজুর রহমান ইরান, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা ফজলুল করীম কাসেমী, হাফেজ মাওলানা নাজমুল হাসান, মাওলানা আকরাম হোসাইন, মুফতি মনির হোসাইন কাসেমী, মাওলানা আতাউল্লাহ আমীন, মুফতি মাহফুজুল করীম, মুফতি মকবুল হোসাইন কাসেমী, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা লোকমান মাজহারী, মাওলানা ফায়সাল আহমদ, মাওলানা এবিএম শরীফুল্লাহ, মুফতি শফিকুল ইসলাম, মাওলানা নূর মোহাম্মদ, মাওলানা আনিসুল হক, মাওলানা আব্দুল্লাহ মাসউদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×